বিগ বস সিজন ১৩-র ফাইনালিস্ট আরতি সিং
বিগ বস সিজন ১৩-র ফাইনালিস্ট আরতি সিং

বিগ বসের ঘোর কাটছে না 'ইন্ডিপেনডেন্ট আরতি'র, দেখুন বাড়িতে কী কাণ্ড করছেন !

  • ইন্সটাগ্রামে একটি মজাদার সেলফি ভিডিয়ো পোস্ট করেছেন কমেডিয়ান কৃষ্ণা, যেখানে ধরা পড়ল কেমনভাবে বিগ বসের ঘরের ঘোর থেকে এখনও বার হতে পারেননি আরতি সিং।

বিগ বসের ঘরে সাড়ে চার মাস সময় কাটিয়ে কতটা বদলেছেন ফাইনালিস্ট আরতি সিং? বিগ বস শোয়ের কি আদতে কাটিয়ে উঠতে পেরেছেন ইন্ডিপেনডেন্ট আরতি? সেই রহস্যের পর্দা ফাঁস করলেন দাদা কৃষ্ণা অভিষেক।

ইন্সটাগ্রামে একটি মজাদার সেলফি ভিডিয়ো পোস্ট করেছেন কমেডিয়ান কৃষ্ণা,যেখানে দেখা যাচ্ছে দাদার কাঁধে মাথা রেখে ঘুমিয়ে রয়েছেন আরতি। কৃষ্ণা পরপর তাঁকে অনেক প্রশ্ন করলেও কোনওরকম সাড়া শব্দ দিতে দেখা গেল না আরতিকে। তবে বিগ বসের গলা নকল করে আরতিকে নির্দেশ দেওয়া মাত্র চোখ খুলে তাকায় সে। এরপরই কৃষ্ণাকে বলতে শোনা গেল, ‘কী হয়েছে তোর? নর্ম্যাল হয়ে যা!’ এরপরই দাদা জড়িয়ে ধরে হাসতে শুরু করেন আরতি।

ভিডিয়োর ক্যাপশন হিসাবে কৃষ্ণা লিখেছেন, 'বিগ বসের ঘরের প্রভাব কাটিয়ে উঠতে পারেনি আরতি। দেখুন বাড়িতে কী করছে!'

আরতি সিং, বিগ বসের অন্য অনেক প্রতিযোগীদের থেকে কম জনপ্রিয় হওয়া সত্ত্বেও সেরা পাঁচে জায়গা করে নিয়েছিলেন। বিগ বসের মঞ্চে একাধিকবার সলমন খান প্রশংসায় ভরিয়ে দিয়েছেন আরতিকে। কৃষ্ণার বোন হওয়ার পাশাপাশি অভিনেতা গোবিন্দার ভাগ্নি আরতি সিং। বোনের এই কীর্তিতে খুশি কৃষ্ণা। আরতির বিগ বস সফর সম্পর্কে ইন্সটাগ্রাম পোস্টে কৃষ্ণা আগেই জানিয়েছেন,'বিগ বসের ঘর থেকে বার হওয়ার পর প্রথম বোনের সঙ্গে দেখা..আমাদের জন্য তুই জিতে গেছিস..ভাবতেও পারিনি তুই এতদূর আসবি..সম্মান কুড়িয়েছিস এবং নিজের আত্মসম্মান বজায় রেখে খেলেছি, অনেক ভালোবাসা' ।


বন্ধ করুন