বাংলা নিউজ > বায়োস্কোপ > Big Boss OTT: বাড়ছে ঘনিষ্ঠতা! শমিতাকে আলতো চুমুতে ঘুম থেকে তুললেন রাকেশ
বিগ বসের ঘরে রাকেশ-শমিতা
বিগ বসের ঘরে রাকেশ-শমিতা

Big Boss OTT: বাড়ছে ঘনিষ্ঠতা! শমিতাকে আলতো চুমুতে ঘুম থেকে তুললেন রাকেশ

  • গাঢ় হচ্ছে কানেকশান।

‘বিগ বস ওটিটি’-র ঘরে চলছে জুটি ভাঙা-গড়ার গল্প। একে অপরের সঙ্গে ‘কানেকশন’ তৈরি করার চেষ্টা চলছে। শো-এর স্পটলাইট কিন্তু নিজের ওপরে টেনে রেখেছেন অভিনেত্রী শমিতা শেট্টি। রোজই কিছু না কিছু নতুন করতে দেখা যাচ্ছে তাঁকে। এদিকে রাকেশ বাপাটের সঙ্গে শমিতার ঘনিষ্ঠতাও কিন্তু নজরে এসেছে। একে অপরের সঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে তাঁদের।

কেবল বন্ধুত্বের সম্পর্ক, নাকি আরও বেশি কিছু রয়েছে রাকেশ-শমিতার মধ্যে? সম্প্রতি বিগ বসের নতুন দুটি প্রোমো মুক্তি পেয়েছে। সেখানে একটিতে দেখা যাচ্ছে, রাকেশকে নিজের মনের কথা বলতে। শমিতাকে উদ্দেশ্য় কের তিনি বলেন, ‘কে আমার খুব নিজের বলে মনে হয়’। এরপরই শমিতাকে ছুটে এসে রাকেশকে জড়িয়ে ধরতে দেখা যায়। নেটিজেনরা বলছেন, ‘মহব্বতে’ ছবির নায়িকা নাকি রাকেশের মধ্যেই প্রেম খুঁজে পেয়েছেন। তাই তো বিগ বসে ঢোকার পর থেকেই রাকেশের প্রতি অল্প অল্প প্রেম দেখিয়েছেন নায়িকা।

এরপরই অবশ্য আরও একটি প্রোমোতে রাকেশ-শমিতার ঘনিষ্ঠতা ধরা পড়েছে। শমিতার প্রেমের ইঙ্গিতে ধরাও দিয়েছেন রাকেশ। বিছানায় শুয়ে রয়েছেন শমিতা। রাকেশ তাঁর কাছে আসতেই, নিজের হাত বাড়িয়ে দিলেন অভিনেত্রী। এর পর দেখা গেল, রাকেশ শমিতার হাতে চুমু খেলেন। এই জুটিই এখন যেন বিগ বসের টিআরপি ক্রমশও বাড়িয়ে তুলছেন।

 

 

বন্ধ করুন