বাংলা নিউজ > বায়োস্কোপ > Big Boss OTT: ঘরে পা রাখতেই সহ-প্রতিযোগির সঙ্গে জোর বাকবিতণ্ডায় শমিতা শেট্টি!

Big Boss OTT: ঘরে পা রাখতেই সহ-প্রতিযোগির সঙ্গে জোর বাকবিতণ্ডায় শমিতা শেট্টি!

বাকবিতণ্ডায় শমিতা

সহ-প্রতিযোগির সঙ্গে শমিতার বাকবিতণ্ডা ঘিরে চলছে তুমুল চর্চা।

গত ৮ অগস্ট থেকে ওটিটিতে শুরু হয়েছে বিগ বস। সঞ্চালক থেকে প্রতিযোগি এবার সবেতেই চমক। সবাইকে চমকে দিয়ে প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছেন অভিনেত্রী শমিতা শেট্টি। আর প্রথম দিনই বিগ বসের ঘরে সহ প্রতিযোগীর সঙ্গে বাগবিতণ্ডায় জড়ান তিনি। অভিনেতা প্রতীক সেজপালের সঙ্গে খাবার নিয়ে তর্কে জড়ান শিল্পা।

প্রতীক সেজপাল এবং শমিতা শেট্টির ঝামেলার ভিডিয়ো ইতিমধ্য়ে সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ঘরের অন্যান্য সদস্যদেরও তাঁদের ঝামেলা থামাতে এগিয়ে আসতে হয়েছে। বিগবসের ঘরে ঢুকেই শমিতা প্রথম দিন বলেন, ‘সময় ভাল হোক বা খারাপ, যদি নিঃশ্বাস নেওয়া আমরা বন্ধ না করি তাহলে কাজ কেন ছাড়ব?’

প্রসঙ্গত, জামাইবাবু তথা শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা পর্নকাণ্ডে আপাতত হাজতে। পর্ণকাণ্ডে অভিনেত্রীর পরিবার জেরবার। শমিতার কথায়, ‘বিগবসের অফার আমি অনেক আগেই পেয়েছি। তখনই এই রিয়ালিটি শো’য়ে অংশ নেওয়ার কথা ওঁদের বলে দিয়েছিলাম। তারপর এত কিছু হয়ে গেল, ভেবেছিলাম বিগবসের ঘরে প্রবেশ করব না। কিন্তু একবার যখন বলে দিয়েছি, তখন সেখান থেকে মুখ ফেরানো উচিত নয়’।

উল্লেখ্য, বিগ বস এমন একটি রিয়ালিটি শো যেখানে তারকাদের ব্যক্তিগত জীবনের অনেক কথা প্রকাশ পায়। বর্তমানে শমিতার জীবন জুড়েও রয়েছে নানা বিতর্কের ঝড়। মুম্বইয়ের কয়েকটি সংবাদমাধ্যমের দাবি, শমিতা ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, বিগবস ওটিটির কোনও অফারই শমিতার কাছে ছিল না। শো শুরু হওয়ার চারদিন আগে অভিনেত্রীর কাছে অফার আসে। শো’য়ে প্রবেশের ঠিক এক দিন আগে হ্যাঁ বলেন শমিতা।

সূত্রের দাবি, চলতি সিজেনে প্রযোজক ও চ্যানেলের পক্ষ থেকে শো-এর টিআরপি বাড়াতে শমিতাই হবে তাঁদের অন্যতম চাল। তবে কী শমিতার জীবন জুড়ে চলা বিতর্কই শো’র টিআরপি বাড়ানোর সহায়ক হবে? যদিও সূত্র বলছে, এর সঙ্গে শমিতার বক্তব্যের কোনও মিলই নেই।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

কংগ্রেসের সব মুখ্যমন্ত্রী বয়কট করছেন নীতি আয়োগের বৈঠক, স্ট্যালিনের পথেই পাড়ি বার্ষিক আয় ১৫ লাখ হলে কোন আয়কর কাঠামোয় লাভ বেশি? নতুন না পুরনো... বুঝে নিন হিসেব পারিবারিক কারণে প্রেমে বাধা আসতে পারে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল ‘‌আমি সফল হবই’‌, প্রথমদিন বিধানসভায় পা রেখেই আত্মবিশ্বাসের কথা শোনালেন মধুপর্ণা ‘‌বিহারের ছেলে হয়ে ভাল লাগছে’‌, আর্থিক প্যাকেজ নিয়ে খুশি তৃণমূল কংগ্রেস সাংসদ ‘একা মা, স্বামী ঠকিয়েছে…’! কবে থেকে ইন্দ্রনীলের সঙ্গে সমস্যা, মুখ খুললেন বরখা ছক্কা মারলেই আউট! ২৩৪ বছরের পুরনো ক্রিকেট ক্লাবে চালু হল ‘গলি ক্রিকেট’-র নিয়ম 'আয়কর ফাঁকির উপায়' বন্ধ হল বাজেটে, জেনে মাথায় হাত পড়তে পারে অনেকের Paris Olympics 2024-এর ম্যাসকট 'দ্য অলিম্পিক ফ্রাইরেজ', চিনে নিন গেমসের প্রতীককে ১৯তলার ব্যালকনি থেকে ঝাঁপিয়ে আত্মহত্যার কথা ভেবেছিল- বিস্ফোরক তথ্য শামির বন্ধুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.