বাংলা নিউজ > বায়োস্কোপ > Tanushree-Sunny: নুসরত-মিমিদের পিছনে ফেললেন তনুশ্রী, এবার সানি দেওলের নায়িকা বাংলার এই মেয়ে
সানির নায়িকা তনুশ্রী

Tanushree-Sunny: নুসরত-মিমিদের পিছনে ফেললেন তনুশ্রী, এবার সানি দেওলের নায়িকা বাংলার এই মেয়ে

  • বলিউডে নতুন ইনিংস তনুশ্রী চক্রবর্তীর। সানি দেওলের স্ত্রীর চরিত্রে দেখা যাবে এই বঙ্গ তনয়াকে। 

তনুশ্রী চক্রবর্তীর ভক্তদের জন্য দারুণ খবর। টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী এবার সানি দেওলের বিপরীতে অভিনয় করতে চলেছেন। বলিউডে বিগ ব্রেক পেলেন নায়িকা। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা যে প্রথমবার বলিউডে কাজ করছেন তেমনটা নয়। যিশু সেনগুপ্ত, শ্বাশত চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়রা নিয়মিত কাজ করেন হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। স্বস্তিকা মুখোপাধ্যায় হিন্দি ওয়েব সিরিজের পরিচিত নাম। সম্প্রতি বিদ্যুৎ জামওয়ালের নায়িকা হিসাবে ‘সনক’ ছবিতে কাজ করেছেন রুক্মিণী মৈত্র। এবার নুসরত,মিমিদের পিছনে ফেলে সানির নায়িকা তনুশ্রী।

জানা যাচ্ছে, আসন্ন এই প্রোজেক্টে সানি দেওলের স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন তনুশ্রী। আর ‘ঢাই কিলো কা হাত’-এর মালিক সানি দেওলের ছবি মানেই তো ফাটাফাটি অ্যাকশনে ভরা ছবি। এখানে একটা টুইস্ট আছে, এই ছবিতে সানি একা নন, অ্যাকশন করবেন তনুশ্রীও।

জানা যাচ্ছে, ইতিমধ্যেই ছবির শ্যুটিং প্রায় শেষের পথে। শ্যুটিং-এর কাজে আপতত রাজস্থানে অভিনেত্রী। যোধপুর, উদয়পুরের মতো লোকেশন চলছে শ্যুটিং-এর কাজ। তবে এই প্রোজেক্ট নিয়ে এখন মুখ খুলতে না-রাজ তনুশ্রী। সূত্রের খবর এই ছবির নাম ‘সূর্য’ (Soorya)। মালায়ালাম ছবি ‘জোসেপ’-এর হিন্দি রিমেক এই ছবি। যা পরিচালনার দায়িত্বে রয়েছেন এম.পদ্মকুমার।

টলিউডে আবার কাঞ্চনজঙ্ঘা’-তে শেষ দেখা গিয়েছে তনুশ্রী চক্রবর্তীকে। এবার নতুব শুরুর অপেক্ষায় তনুশ্রী ভক্তরা।

বন্ধ করুন