বাংলা নিউজ > বায়োস্কোপ > পটকার সঙ্গে রক্তের সম্পর্ক! খড়কুটোয় আগন্তুকের আগমন ঘিরে ঘনাচ্ছে রহস্য
মুখার্জি পরিবারের নতুন সদস্য কে? 
মুখার্জি পরিবারের নতুন সদস্য কে? 

পটকার সঙ্গে রক্তের সম্পর্ক! খড়কুটোয় আগন্তুকের আগমন ঘিরে ঘনাচ্ছে রহস্য

  • দর্শক টানতে এবার 'খড়কুটো' পরিবারের বাজি ঋষভ রায়। কে এই আগন্তুক? 

টিআরপি তালিকায় গত কয়েক সপ্তাহে কিছুটা পিছিয়ে পড়েছে খড়কুটো। লড়াইয়ে অনেকটাই এগিয়ে জি বাংলার ‘মিঠাই’,'কৃষ্ণকলি'। গত সপ্তাহে তো স্টার জলসারই অপর শো ‘শ্রীময়ী’ পিছনে ফেলে দিয়েছে সৌজন্য-গুনগুনকে। তাই দর্শক টানতে এবার টিম খড়কুটোর বাজি ঋষভ বসু। হ্যাঁ, সিরিয়ালে শীঘ্রই এন্ট্রি নিতে চলেছেন ঋভষ। ইতিমধ্যেই চ্যানেলের তরফে সামনে এসেছে প্রমো, যা ঘিরে হইচই খড়কুটোর ভক্তদের মধ্যে। সিরিয়ালের এই নয়া টুইস্ট ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে। 

প্রমোতে দেখা গিয়েছে, মুখার্জি বাড়িতে অতিথি হয়ে আসা আগন্তুককে পটকা (অম্বরীশ ভট্টাচার্য) বলছে- ‘আমার কতদিনের স্বপ্ন ছিল তোকে এই বাড়িতে নিয়ে আসব, এতদিনে সেই স্বপ্ন পূরণ হল। তোর শরীরে যে আমার রক্ত বইছে সোনা, রক্তের টান খুব মারাত্মক’। পটকার সঙ্গে এই ব্যক্তির রক্তের সম্পর্ক আছে, তা শুনে হয়রান গুনগুন! ঠিক ততটাই হয়রান দর্শকরাও। কীভাবে পটাকা আর এই আগন্তুকের মধ্যে রক্তের সম্পর্ক রয়েছে, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় একাধিক তত্ত্ব সাজানো শুরু হয়ে গিয়েছে। কেউ বলছেন, এ সত্যি কি পটকার ছেলে? অনেকে আবার একে জ্যাঠাইয়ের নাতি বলেও মনে করছে। কারণ জ্যাঠাই আর বড়মা-র মেয়ের উল্লেখ আগেও খড়কুটোর চিত্রনাট্যে এসেছে। 

খড়কুটোর সঙ্গেই টেলিভিশনের দুনিয়ায় পা রাখছে ঋষভ বসু। তবে ওয়েব দুনিয়ায় এবং ছবির পরিচিত মুখ সে। সম্প্রতি পরমব্রত চট্টোপাধ্যায় ও মধুমিতা সরকার অভিনীত ট্যাংরা ব্লুজ-এ দর্শক দেখেছে ঋষভকে। ‘ভটভটি’, ‘মিত্তির পাড়ার মারাদোনা’-তে নজড় কেড়েছে ঋষভের অভিনয়। 

খড়কুটো' ধারাবাহিকে অভিনয় করছেন টলিগঞ্জের বহু অভিজ্ঞ কলাকুশলী। দুলাল লাহিড়ী, রত্না ঘোষাল, চন্দন সেন, অম্বরিশ ভট্টাচার্য, অভিষেক চট্টোপাধ্যায়, সোহিনী সেনগুপ্তদের অভিনয় দক্ষতায় বাঙালি মনে আলাাদা জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। সঙ্গে গুনগুন আর সৌজন্যর ভূমিকায় তৃণা সাহা ও কৌশিক রায়ের জনপ্রিয়তা আর সুন্দর অভিনয় তো রয়েইছে। সিরিয়ালের জনপ্রিয়তা প্রশ্নাতীত, তবে টিআরপি রেটিংয়ে যেটুকু ভাটা পড়েছে তাতে নতুন জোয়ার আনতে এখন এই টুইস্টকেই হাতিয়ার করছেন লীনা গঙ্গোপাধ্যায়।

বন্ধ করুন