জমে উঠেছে নাটক
জমে উঠেছে নাটক

বিগ বস ১৩- প্রাক্তন প্রেমিক আদিত্যকে চটি পেটা করলেন মধুরিমা !

ধুন্ধুমার বিগ বস হাউসে।

আগে থেকেই মনে হচ্ছিল বোমা ফাটবে! কারণ প্রাক্তন কাপল বিশাল আদিত্য সিং ও মধুরিমা তুলি একসঙ্গে বিগ বস হাউসে। জনতার প্রত্যাশা পূরণ করতে অবশ্য সক্ষম হয়েছেন এই প্রাক্তন জুড়ি। সোমবারের এপিসোডেে দেখা গেল যে তুমুল বিতর্ক হল এই দুই প্রতিযোগীর মধ্য। এরপর বিশালকে চটি দিয়ে মারলেন মধুরিমা। এরপরেই বিগ বসের কাছে নালিশ করেন বিশাল। বিগ বস বলেছেন চাইলে দুইজনের মধ্যে একজন নিজের থেকে ঘর ছেড়ে চলে যেতে পারে।

বিগ বস ১৩- শেহনাজ গিলকে মারলেন সিদ্ধার্থ শুক্লা!

এদিন গার্ডেন এরিয়াতে শুরু হয় লড়াই। বারবার বিশালকে উস্কে দিচ্ছিলেন মধুরিমা। শেষ পর্যন্ত মেজাজ হারিয়ে বিশাল তাঁকে চোখের সামনে থেকে চলে যেতে বলেন। তখন মধুরিমা রেগে গিয়ে বিশালের হাতে চটি দিয়ে মারেন। এই পুরো সময় মৌন হয়ে দেখে যান রেশমী।

চটি পেটা খেয়ে ক্ষুব্ধ বিশাল বিগ বসের বাইরে যাওয়ার দরজায় বারবার ধাক্কা মারতে থাকেন, তাকে কনফেশান রুমে ডেকে পাঠানোর জন্য। কিছুক্ষণ বাদে বিগ বস দুজনকেই ডেকে পাঠায়। বিগ বস বলে যে দুইজনের মধ্যে এই বিবাদ ব্যক্তিগত। তখন বিশাল জিজ্ঞেস করেন যে কাওর গায়ে হাত তোলার ক্ষমতা কি আছে বিগ বসের ঘরে। মধুরিমা থাকলে তিনি বিগ বস হাউসে থাকতে পারবেন না, বলে সাফ জানান বিশাল।

এরপর সব প্রতিযোগিকে লিভিং রুমে ডেকে পাঠায় বিগ বস। সেখানে সাফ করে দেওয়া হয় যে এই দুইয়ের মধ্যে কেউ নিজের থেকে চলে যেতে চাইলে দরজা খুলে দেওয়া হবে। এই বিতর্কে বিভক্ত টুইটার। অনেকে মনে করছে যে দোষ মধুরিমার। কেউ কেউ বলছেন দু'জনেই একে অপরকে অপমান করেছিলেন। তাই দু'জনেই দোষী। অনেকে দু'জনকেই বার করে দিতে বলছেন টিভি শো থেকে। শেষপর্যন্ত আদৌ কেউ বেরোয় কিনা, সেটা আগামী কিছু এপিসোডে জানা যাবে।






বন্ধ করুন