বাংলা নিউজ > বায়োস্কোপ > জন্মদিনে হাসপাতালে ভর্তি বিগ বস প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লা

জন্মদিনে হাসপাতালে ভর্তি বিগ বস প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লা

হাসপাতালে ভর্তি সিদ্ধার্থ শুক্লা!

দিনকয়েক ধরেই টাইফয়েডে ভুগছেন সিদ্ধার্থ শুক্লা, সেই কারণে বিগ বসের মুখ্য ঘর থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছিল অভিনেতাকে। অবস্থা আরও খারাপ হওয়ায় এবার হাসপাতালে ভর্তি করতে হয়েছে সিদ্ধার্থকে।
  • বৃহস্পতিবারই সিদ্ধার্থের ৩৯তম জন্মদিন।
  • সিদ্ধার্থ শুক্লা ভক্তদের জন্য দুঃখের খবর। হাসপাতালে ভর্তি বিগ বসের এই বহুচর্চিত প্রতিযোগী। সূত্রের খবর এমনটাই। চিকিত্সার প্রযোজনে বিগ বসের মুখ্য ঘর থেকে বাইরে নিয়ে যাওয়া হয়েছিল সিদ্ধার্থ শুক্লা এবং পারস ছাবড়াকে। ঘরের বাইরে এলেও শো ছেড়ে যেতে রাজি ছিলেন না দুজনেই। তাই সিক্রেট রুমে রাখা হয়েছিল সিদ্ধার্থ-পারসকে।

    বৃহস্পতিবারের এপিসোডেই বিগ বসের ঘরে ফিরবেন পারস কিন্তু বার্থ ডে বয় সিদ্ধার্থের এন্ট্রির জন্য আরও একটু অপেক্ষা করতে হবে ফ্যানেদের। হ্যাঁ বৃহস্পতিবার সিদ্ধার্থের ৩৯তম জন্মদিন। তবে এই বছর জন্মদিনটা হাসপাতালের বিছানাতেই কাটাতে হচ্ছে ছোটপর্দার এই হার্টথ্রব নায়ককে।

    বলিউড লাইফের খবর অনুযায়ী, হাসপাতালে ভর্তি তারকার রক্তে গ্লুকোজের পরিমাণ কমে যাওয়ায় স্যালাইন দেওয়া হচ্ছে, পাশাপাশি রক্তে প্লেটলেট সংখ্যা বাড়ানোর জন্য চলছে ইনজেকশনস। দিন কয়েক আগেই টাইফয়েডে আক্রান্ত হন সিদ্ধার্থ শুক্লা।



    গুগলের তথ্য অনুযায়ী ২০১৯-এ ভারতীয় টেলিভিশন তারকাদের মধ্যে মানুষ সবচেয়ে বেশি সার্চ করেছেন সিদ্ধার্থ শুক্লাকে। অন্যদিকে মোস্ট সার্চড সেলিব্রিটি তালিকা নবম স্থানে রয়েছেন বালিকা বধূ খ্যাত এই অভিনেতা।

    জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় সিদ্ধার্থের জন্য দু’রকমের মেসেজই চোখে পড়ছে। একদিকে ফ্যানেরা যেমন তাদের প্রিয় তারকাকে শুভেচ্ছা জানিয়েছেন এবং তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন, তেমনই বেশ কিছু বিগ বস ভক্ত সিদ্ধার্থের ব্যবহারের কড়া সমালোচনা করেছেন।




    চলতি সিজনের সবচেয়ে চর্চিত প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লা। অসীম রিয়াজের সঙ্গে তাঁর বন্ধুত্ব হোক বা ঝগড়া, কিংবা রশমি দেশাইয়ের সঙ্গে সিদ্ধার্থের ঝামেলা কিংবা রোম্যান্স-এই বছর বিগ বসের আসল বস হিসাবে সামনে এসেছেন সিদ্ধার্থ। শেহনাজ গিলের সঙ্গে সিদ্ধার্থের বন্ধুত্ব নজর কেড়েছে দর্শকদের।দ্রুত সুস্থ হয়ে বিগ বসের ঘরে ফিরুক সিদ্ধার্থ, ফ্যানেদের প্রার্থনা এখন এটাই।






    বায়োস্কোপ খবর
    বন্ধ করুন

    Latest News

    আসন্ন লোকসভা নির্বাচনে কি লড়বেন যুবরাজ? সব জল্পনা থেকে পর্দা তুললেন সিক্সার কিং তাঁর সাক্ষাৎকারের ১৯ সেকেন্ডের ক্লিপ পোস্ট করায় খাড়গেকে আইনি নোটিশ গডকরির অমিতাভ নন, বগবনে কাজ করার কথা ছিল এই কিংবদন্তি অভিনেতার! বদলে যেত সিনেমার ইতিহাস আজ কাদের সম্পর্কে টানাপোড়েন থাকতে পারে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল ইংল্যান্ড সিরিজের আগে ইশানের সঙ্গে যোগাযোগ করে টিম ম্যানেজমেন্ট, রাজি হননি তারকা ‘সৌরভ অত্যন্ত খারাপ ছেলে…পাজি একটা’, দাদাকে নিয়ে এসব কী বলে ফেললেন মানসী! 'অস্বস্তির' নাম সন্দেশখালি, শাহজাহান কাঁটায় কি বসিরহাট লোকসভা আসনে হারবে তৃণমূল? IPL 2024: তাহলে এই জন্য সরফরাজ খানকে ছেড়ে দিয়েছে DC! সৌরভ জানালেন আসল কারণ পাওয়ারপ্লেতে মোদীর ব্যাটিং কি আরামবাগ-কৃষ্ণনগরে জেতাবে BJP-কে? কী বলছে সমীক্ষা? গ্রেস হ্যারিসের দুরন্ত ব্যাটিং, গুজরাট জায়ান্টসকে হারালো ইউপি ওয়ারিয়র্স

    Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.