শেহনাজ গিল
শেহনাজ গিল

বিগ বস ১৩- শেহনাজ গিলকে মারলেন সিদ্ধার্থ শুক্লা!

প্রতিবাদে সোচ্চার নেটিজেনরা।

প্রতিদিনই নতুন নাটক! জমে গিয়েছে বিগ বস ১৩। প্রতিযোগীদের মধ্যে ঝগড়া দেখতে পছন্দ করেন দর্শকরা, চড়চড় করে বাড়ে টিআরপি। কিন্তু এবার বিগ বসে এমন কিছু ঘটল যা নিয়ে হাসি ঠাট্টা করা যাবে না। শেষ এপিসোডে সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল, যারা এমনিতে বন্ধু, মারাত্মক ঝগড়া করে বসলেন। এরপর রীতিমত সিরিয়াস মোড় নিল পুরো ঘটনা।

তিনি মাহিরা শর্মার বিষয়ে জেলাস, সিদ্ধার্থ শুক্লা এই কথা বলতেই মেজাজ হারান শেহনাজ। খেপে গিয়ে সব জিনিসপত্র ছুঁড়তে থাকেন তিনি। তখন তাঁকে মাটিতে ফেলে দেন সিদ্ধার্থ। তাঁর হাত মুচকে হুমকিও দেন সিদ্ধার্থ। প্রায় কাঁদতে থাকেন শেহনাজ। এরপর সেখান থেকে সিদ্ধার্থ চলে গেলে কিছুটা পরিস্থিতি শান্ত হয়।


কিন্তু তারপরেই অশান্তি সোশ্যাল মিডিয়ায়। রিয়্যালিটি শো, একটু আধটু মজা হবে, ঝামেলা হবে, সেটা সবারই জানা। সেগুলি করলেই টিআরপি বাড়বে শো-এর। কিন্তু কীভাবে একটা মহিলার গায়ে হাত তোলা হচ্ছে ও প্রযোজক চ্যানেল কালার্স কিছু বলছে না, সেই নিয়ে প্রশ্ন তোলেন নেটিজেনরা।

অনেকে সঞ্চালক সলমন খানকে ট্যাগ করে বলেন যে তিনি কীভাবে বসে বসে এসব দেখছেন। তাঁর পরিবারের কোনও মহিলার সঙ্গে এরকম হলে তিনি চুুুপ থাকতে পারতেন কিনা, এটিও জিজ্ঞেস করেন নেটিজেনরা। আবার সিদ্ধার্থ শুক্লার সাপোর্টারদের দাবি ফেমিনিজম কার্ড খেলছেন শেহনাজ। সিদ্ধার্থ নির্দোষ, তাঁদের দাবি।

অন্যদিকে শেহনাজ এই সপ্তাহে তাঁর স্ট্র্যাটেজি বদলাবেন বলে চ্যানেলের প্রমোতে বলা হয়েছে। এর ফলে আরও নাটকীয় হতে চলেছে বিগ বস। কিন্তু কোনও ভাবেই মেজাজ হারিয়ে সিদ্ধার্থ যেমন করেছে, সেরকম হলে চ্যানেলকে আরও সচেষ্ট হতে হবে পরিস্থিতি সামাল দেওয়ার জন্য।

বন্ধ করুন