বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৪ : ‘ডক্টর সানি’র সামনে জেসমিনকে বিয়ের প্রস্তাব আলির!

বিগ বসের ঘরে ভালবাসার হাওয়া। সম্প্রতি বিগ বস ১৪-এর একটি পর্বে বিগ বসের প্রাক্তন প্রতিযোগী তথা অভিনেত্রী সানি লিওনেকে দেখা গিয়েছে। বিগ বসের ঘরে বিশেষ অতিথি-ডাক্তার হিসেবে প্রবেশ করেছেন তিনি। প্রতিযোগিদের রোগ নিরাময়ের জন্য তিনি ঘরে প্রবেশ করেছেন বলে জানা যায়। প্রত্যেকেই অভিনেত্রী সানি লিওনের আগমনে প্রচণ্ড উচ্ছ্বসিত।

নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে, বিগ বসের ঘরে ‘ডক্টর সানি’কে স্বাগত জানিয়েছে শো-এর হোস্ট সলমন খান। সানি অবশ্য প্রতিযোগিদের উদ্দেশে জানিয়েছেন, ‘আপনার হৃদয়ে কী ব্যথা? তাহলে আমাকে ECG করতে হবে’। এরপরই এক এক করে প্রতিযোগী সানির সঙ্গে কথা বলতে যায়। সেখানে প্রথমেই এজাজ খান পবিত্র পুনিয়ার জন্য তাঁর ভালবাসার কথা স্বীকার করেছে।

বিগ বসের ঘরে ডক্টর সানি
বিগ বসের ঘরে ডক্টর সানি

এরপরই জেসমিন বাসিন এবং আলি গোনির পালা। হাতে বড় একটা রেড হার্ট নিয়ে হাঁটু গেড়ে বসে জেসমিনকে প্রোপজ করেন আলি গোনি। তা দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন সানি লিওনে।

আলি গোনি ও জেসমিন বাসিন
আলি গোনি ও জেসমিন বাসিন

এমনি বিয়েরও প্রপোজাল দিয়ে ফেলেন তিনি। তা শুনে জেসমিনের গাল লাল হয়ে যায়। তিনি ব্লাশ করে আলিকে বিয়ের জন্য সম্মতি জানান, এমনকি যদি পরিবারের ১১০% সম্মতি পান, আলিকে বিয়ে করতে চান বলেই জানিয়েছেন জেসমিন।

বিকাশ গুপ্তা ও সানি লিওনে
বিকাশ গুপ্তা ও সানি লিওনে

এই টাস্ক চলাকালীন বিকাশ গুপ্তার মাথায় মালিশ করতে দেখা যায় সানি লিওনেকে। সব মিলিয়ে সানি আসতেই ঝলমলিয়ে উঠল বিগ বসের ঘর। 

 

বন্ধ করুন