বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৪ : বিবাহিত অভিনব শুক্লার সন্তানের মা হতে চান আরশি খান!
অভিনব শুক্লাকে বাবা হওয়ার প্রস্তাব দিয়েছেন আরুশি (ছবি Bigg Boss 14)
অভিনব শুক্লাকে বাবা হওয়ার প্রস্তাব দিয়েছেন আরুশি (ছবি Bigg Boss 14)

বিগ বস ১৪ : বিবাহিত অভিনব শুক্লার সন্তানের মা হতে চান আরশি খান!

  • বিগ বসের ঘরে অভিনব-র সঙ্গে জমিয়ে ফ্লার্ট করছেন আরশি খান। অভিনব পত্নী রুবিনার সামনেই অভিনেতাকে দিলেন আজব প্রস্তাব!

বিগ বস ১৪-এর নতুন প্রোমো প্রকাশিত হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বিগ বসের ঘরে অভিনব-র সঙ্গে খুল্লামখুল্লা ফ্লার্ট করছেন আরুশি খান। একের পর এক প্রশ্নবান, মশকরায় অভিনবকে জর্জরিত করছেন বিগ বসের ঘরের অন্যতম চ্যালেঞ্জার। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে অভিনব শুক্লা আরশির এই রঙিন মেজাজে ক্লান্ত হয়ে এদিক-সেদিক পালানোর চেষ্টা করছেন। আরশি বিগ বসের ঘরে প্রবেশ করেই অভিনবকে আলিঙ্গন করে বলেন, ‘তুমি আমার। আমি তোমার জীবন কঠিন করে তুলবো'।

আরশি সবার সামনে আরও জানিয়েছেন, অভিনব পুরোপুরি ভাবে তাঁর। এমনকি রুবিনা যদি তাঁর সঙ্গে লড়াই করে এবং তাঁকে রুবিনার চোখের দিকে তাকিয়ে বলতে হয়, তিনি সেটাও করতে প্রস্তুত। তবে অভিনব তাঁর ভালোবাসা।

দেখা যাচ্ছে আরুশি খান চ্যালেঞ্জ ছুঁড়েছেন, তিনি প্রতিজ্ঞা করেছেন অভিনব শুক্লাকে তাঁর স্ত্রী তথা সহ প্রতিযোগী রুবিনা দিলাইকের থেকে সরিয়ে নিয়ে আসবেন। অভিনব শুক্লাকে সবার সামনে বাবা হওয়ার প্রস্তাব দিয়েছেন আরশি। তাঁর এই ফ্লার্ট করবার কায়দা দেখে বিগ বসের বাকি প্রতিযোগিরা দারুণ উপভোগ করেছেন তা প্রমোতে পরিষ্কার। জসমিন, রুবিনাদের হাসির ঠিকানা নেই। 

অভিনব-রুবিনার দাম্পত্য সম্পর্কে সবকিছু ঠিক নেই, দিন কয়েক আগেই একথা নিজের মুখে বলেছেন শক্তি খ্যাত অভিনেত্রী। নিজেদের সম্পর্ককে দ্বিতীয়বার সুযোগ দিতেই একসঙ্গে বিগ বসের ঘরে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেন তাঁরা, জানিয়েছেন রুবিনা। বিগ বসের ঘরে না এলে নভেম্বর মাসে বিবাহ-বিচ্ছেদের মামলা দায়ের করার কথা ভেবেছিলেন তাঁরা। এই পরিস্থিতিতে আরশির এই নয়া টুইস্ট কী মোড় আনবে বিগ বসের ঘরে সেটাই দেখবার বিষয়।

উল্লেখ্য, বিগ বসের ১৪ নম্বর সিজনের নতুন পর্যায়ে চার পুরোনো সিজনের প্রতিযোগী চ্যালেঞ্জার্স হিসাবে টেক্কা দিতে এসেছেন এজাজ, রুবিনা, অভিনব এবং জসমিনকে। রাখি সাওয়ান্ত, আরশি খান, কাশ্মীরা শাহ এবং মাস্টার মাইন্ড বিকাশ গুপ্তাকে জমিয়ে দেবেন বিগ বসের খেলা। 

 প্রতিযোগী বিকাশ গুপ্তার সঙ্গে আরশির একটা ঠাণ্ডা লড়াই ক্রমশও প্রকাশ্যে আসছে। খেলা কিন্তু আরও জমে উঠছে আরশির সৌজন্যে। মাস্টার মাইন্ডকে কোনওভাবেই নিজের প্ল্যানিংয়ে সফল হতে দেবেন না আরশি এমন প্রতিজ্ঞা করতে দেখা গেল তাঁকে।

বন্ধ করুন