বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৪: মেয়েবেলাটা খুব কষ্টে কেটেছে ‘গোপী বহু’ দেবলীনার, কেন জানেন?
দেবলীনা ভট্টাচার্য
দেবলীনা ভট্টাচার্য

বিগ বস ১৪: মেয়েবেলাটা খুব কষ্টে কেটেছে ‘গোপী বহু’ দেবলীনার, কেন জানেন?

  • মাত্র ১১ বছর বয়সে বাবাকে হারিয়েছেন দেবলীনা ভট্টাচার্য।

অল্প বয়সে বাবাকে হারিয়েছেন। বিগ বস ১৪-র ঘরে শৈশবের কথা প্রকাশ করেন দেবলীনা ভট্টাচার্য। বলতে গিয়ে গলা ভিজে আসছিল তাঁর। রাখিকে তিনি বলেন, অল্প বয়সে বাবাকে হারানোর পর সমাজ তাঁর পরিবারকে বাবার অবর্তমানে কেমন চোখে দেখত। 

বুধবারের পর্বে দেবলীনা রাখিকে তাঁর গল্প বলেন। তিনি বলেন, মাত্র ১১ বছর বয়সে বাবাকে হারিয়েছেন তিনি। সেই সময় তাঁর মাকে অফিস যেতে হত, তাঁদের জন্য খাওয়ার প্রস্তুত করতে হত, স্কুলে দিয়ে আসতে হত, তাঁর মা একটু অসুস্থও ছিলেন। পাশাপাশি সমাজ তাঁর পরিবারকে বাবা না থাকার জন্য বাঁকা চোখে দেখত। 

প্রসঙ্গত, দেবলীনা বিগ বসের ঘরে বাগানের মধ্যে বসে গল্পটি করেন। বিগ বসের ঘরে এই বাগানে বসেই প্রতিযোগিদের দর্শকদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করে থাকেন। 

রাখি সাওয়ান্ত (ছবি কালার্স)
রাখি সাওয়ান্ত (ছবি কালার্স)

অন্যদিকে, এই এপিসোডেই রাখি দেবলীনাকে তাঁর বৈবাহিক জীবন সম্পর্কে জানান। এও জানান, তাঁর স্বামী রীতেশ বিবাহিত এবং তাঁর সন্তানও রয়েছে। ২০১৯ সালে তিনি রীতেশের সঙ্গে বিয়ে করেন। এমনকি রাখির মায়ের চিকিৎসার জন্য রীতেশকে রাখির বদলে তাঁর এক বন্ধু আর্থিক দিক থেকে সাহায্য করার কথা বলেন। 

এর আগে বিগ বস ১৩-র প্রতিযোগি হিসেবে খেলেন দেবলীনা ভট্টাচার্য। সম্প্রতি সিজেনে এজাজ খানের পরিবর্তে বিগ বসের ঘরে প্রবেশ করেন দেবলীনা। ঘটনাচক্রে শারীরিক অসুস্থতার কারণে গতবারের সিজন থেকে বেরিয়ে যেতে বাধ্য হয়েছিলেন অভিনেত্রী।

বন্ধ করুন