বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রায় দেড় মাস ধরে লিভ ইনে আছেন? প্রেমিকা পবিত্রার ফ্ল্যাটেই এসে থাকছেন এজাজ খান

প্রায় দেড় মাস ধরে লিভ ইনে আছেন? প্রেমিকা পবিত্রার ফ্ল্যাটেই এসে থাকছেন এজাজ খান

বিগ বস ১৪-র ঘরেে একে অপরের প্রেমে পড়েন এজাজ খান এবং পবিত্রা পুনিয়া।

বিগ বস ১৪-র ঘরেে একে অপরের প্রেমে পড়েন এজাজ খান এবং পবিত্রা পুনিয়া। ভিন ধর্মের এজাজের সঙ্গে প্রেম নিয়ে বরাবরই খুল্লামখুল্লা পবিত্রা। 

বিগ বস ১৪'র প্রতিযোগী ছিলেন এজাজ খান এবং পবিত্রা পুনিয়া। বিগ বসের ঘরেই একে অপরের কাছাকাছি আসেন তাঁরা। দুজনে ভিন্ন ধর্মাবলম্বী, তবে ধর্ম যে প্রেমের মাঝে বাধা হয়ে দাঁড়ায় না, তা প্রমাণ করে দিয়েছেন এই জুটি। প্রথমে নিজের অনুভূতিকে অস্বীকার করেছিলেন এজাজ। কিন্তু পরে পবিত্রার প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করেন এই টেলিভিশন অভিনেতা।

শোতে এজাজ এবং পবিত্রা মারামারির পর্যায় পর্যন্ত পৌঁছেছিলেন। একাধিকবার দু'জনের মধ্যে কথা কাটাকাটি হয়েছিল। এমনকি তারা একে অপরের বিরুদ্ধে অভিযোগও করেছিল কিন্তু অবশেষে প্রেমে পড়েছিল। শোনা গিয়েছে, শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুজনে। 

আরও পড়ুন: ইন্ডিয়ান ম্যাচমেকিং ২: ফিরে আসছেন সীমা, ‘কে এসব দেখতে চায়?’, ট্রোল নেটিজেনের

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পবিত্রা বলেন, সবাই সবসময় তাঁদের বিয়ের কথা জিজ্ঞেস করা হয়, কিন্তু বিয়ে ছাড়াও অনেক ভালো আছেন বলে জানিয়েছেন। তিনি ব্যাখ্যা করেছেন, মানুষ যখন দীর্ঘদিন ধরে একসঙ্গে থাকে তারা একে অপরকে গার্লফ্রেন্ড, বয়ফ্রেন্ড হিসাবে দেখা করা বন্ধ করে দেয়। তবে কবে বিয়ে করবেন, এই বিষয়টা বলতে পারবেন না এখনই। 

পবিত্রার কথায়, গত বছর থেকে বিয়ে করার চেষ্টা করছেন তাঁরা। হঠাৎ করেও বিয়ে করে নিতে পারেন। পাশাপাশি অভিনেত্রী ইঙ্গিত দিয়েছেন, লিভ ইনে রয়েছেন তাঁরা। সূত্রের খবর, এজাজ মালাড়ে পবিত্রার ফ্ল্যাটে এসে থাকছেন। এই লাভ বার্ড বিগত এক-দেড় মাস ধরে লিভ ইন করছেন। 

এজাজ নিজের ফ্ল্যাট ভাড়া দিয়ে দিয়েছেন। জোর গুঞ্জন, শীঘ্রই বিয়ের পিঁড়িতেও বসতে পারেন এই জুটি। এর আগে বহুবার গুজব উঠেছে যে এই জুটি বিয়ে করতে চলেছেন। তবে তারা বরাবরই অস্বীকার করেছেন। এ বার শিগগিরই এই সিদ্ধান্ত নেবেন বলে আশা করছেন ভক্তরা।

বায়োস্কোপ খবর

Latest News

ডেঙ্গি - ম্যালেরিয়ার দোসর সোয়াইন ফ্লু, বসিরহাটের বাদুড়িয়ায় আক্রান্ত ৩ শুভেন্দুর বাধায় নন্দীগ্রামে বন্ধ ফেরিঘাট, দুর্ভোগে বহু মানুষ, থানায় অভিযোগ একুশের সমাবেশের ভিড়ের মধ্যেই শিয়ালদায় উদ্ধার পরিত্যক্ত ব্যাগ, বোমাতঙ্ক! নিজেকে রাম-এর সঙ্গে তুলনা! বিতর্কের মাঝেই প্রয়াত মায়ের স্মৃতিতে কাতর সোনু সুদ গঙ্গোপাধ্যায় বাড়িতে খুশির হাওয়া!দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন স্নেহাশিস একুশে জুলাইয়ের সভায় আমন্ত্রণ পেয়েছেন ছত্রধর মাহাতো, মঞ্চে দেখা যাবে কি?‌ MLC 2024: ৩০ বলে ৭৭ রান! IPL 2025 নিলামের আগে বাইশ গজে ঝড় তুললেন RCB প্রাক্তনী ১৯৯৩-এর ২১ জুলাই কী হয়েছিল কলকাতায়? কেন ১৩ জনের স্মৃতিতে পালিত হয় 'শহিদ দিবস'? রাহুলের নামে নিয়মভঙ্গের অভিযোগ, তবে কি পুজোয় আসছে না প্রসেনজিৎ-অনির্বাণের ছবি? গুরু পূর্ণিমায় কোচ দ্রাবিড়ের প্রশংসায় রোহিত শর্মা…মাহি বন্দনায় শিবম-পন্ত!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.