বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৪: ঘরের বাইরে খুল্লামখুল্লা রোম্যান্সে মজে এজাজ-পবিত্রা
এজাজ খান এবং পবিত্র পুনিয়া।
এজাজ খান এবং পবিত্র পুনিয়া।

বিগ বস ১৪: ঘরের বাইরে খুল্লামখুল্লা রোম্যান্সে মজে এজাজ-পবিত্রা

  • মুম্বইয়ে পাপারাৎজিদের লেন্সবন্দি এজাজ খান-পবিত্রা পুনিয়া।

বিগ বস ১৪-র ঘরে থাকাকালীন একে অপরের কাছাকাছি এসেছিলেন অভিনেতা এজাজ খান এবং পবিত্রা পুনিয়া। গত মাসে বিগ বসের ঘর থেকে বেরিয়ে যান এজাজ। নিজের প্রফেশনাল কাজ অধরা রেখে গিয়েছিলেন সেগুলো শেষ করার তাগিদে। 

সম্প্রতি, মুম্বইয়ে একসঙ্গে পাপারাৎজিদের লেন্সবন্দি হন এজাজ এবং পবিত্রা। দুজনকে কালো পোশাকে দেখা গেছে। কালো টি-শার্টে এজাজ এবং কালো টপের সঙ্গে ডিসট্রেস জিন্স পরে ধরা দেন পবিত্রা। ক্যামেরার সামনে খুনসুটি এবং প্রেম আলাপের মেজাজে ধরা দেন দুজনে। করোনার জেরে দুজনেই মুখে মাস্ক পরে ছিলেন ঠিকই তবে চিত্রসাংবাগদিকদের অনুরোধে তা খুলে ফেলেন। 

বিগ বসের এপিসোডে থাকাকালীন পবিত্রকে এজাজ বলেছিলেন, তিনি তাঁর সঙ্গে সম্পর্কে জড়াতে পারবেন না। যদিও সে শো থেকে বেরিয়ে বুঝতে পারে পবিত্রর প্রতি তাঁর ভাললাগাটা সত্যি। এবং সকলের সামনে সে সেটাকে স্বীকার করেছিলেন বিগ বসের ঘরে থাকাকালীন।

গত মাসে বিগ বসের ঘর থেকে বেরিয়ে ফের পবিত্রর কাছাকাছি আসেন এজাজ। অন্যদিকে, এজাজের পরিবর্তে ঘরে প্রবেশ করেন দেবলীনা ভট্টাচার্য। 

হিন্দুস্তান টাইমসকে দেওয়া সম্প্রতি সাক্ষাৎকারে পবিত্র জানিয়েছেন, এজাজের সঙ্গে তাঁর সম্পর্ক শুধুমাত্র দর্শকদের দেখানোর জন্য নয়। ‘আমাদের অনুভূতি স্বচ্ছ। আমাদের মধ্যে যা আছে সেটাই সত্যি। অনেক সাহস প্রয়োজন জাতীয় স্তরের টেলিভিশন চ্যানেলের সামনে এই ধরণের কিছু বলা। যখন আমরা কোনো রিয়্যালিটি শো-এর মধ্যে রয়েছি, এটা কখনোই মিথ্যে হতে পারে না। এমনকি আমার বন্ধুরা পর্যন্ত জিজ্ঞেস করেছে কতটা সত্যি এটা, সত্যি বলতে কেউ এসব ফুটেজ খাওয়ার জন্য করে না।  কেউ তাঁর ব্যক্তিগত জীবন জনসম্মুখে এভাবে নষ্ট করে না। আমরা একেবারে সঠিক। এভাবেই আমরা ধীরে ধীরে এগোতে চাই’।

তিনি আরও বলেন, ‘যখন আমরা মাসখানেকের জন্য আলাদা হয়েছিলাম, এটা সেই সময় আমাদের সত্যির পরীক্ষা ছিল। আমাদের অনুভূতি পরিবর্তিত হয়নি। আমরা একে অপরের থেকে আলাদা থেকেও একে অপরের প্রতি যত্নশীল ছিলাম, যেখান থেকে এটা পরিস্কার এটা সত্যি ভালবাসা। ভবিষ্যত অনির্দিষ্ট! আমরা শুধুমাত্র বর্তমানে বাঁচতে পারি। এটা আমাদের কাছে আশীর্বাদপ্রাপ্ত সময়। আগে আমরা সম্পর্কের টান এবং একে অপরের যত্নশীল ছিলাম তবে এখন একে অপরকে ভালবাসি’।

বন্ধ করুন