বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 14: পবিত্রের প্রেমে হাবুডুবু, 'ডাক্তার' সানি লিওনের কাছে অকপট এজাজ
পবিত্রর জন্য় ভালবাসার প্রকাশ এজাজের
পবিত্রর জন্য় ভালবাসার প্রকাশ এজাজের

Bigg Boss 14: পবিত্রের প্রেমে হাবুডুবু, 'ডাক্তার' সানি লিওনের কাছে অকপট এজাজ

  • এজাজ বলেন, ‘তাঁর হৃদয়ের প্রতিটা স্পন্দনে পবিত্র (পবিত্র পুনিয়া) রয়েছে'। 

সম্প্রতি বিগ বস ১৪-এর একটি পর্বে বিগ বসের প্রাক্তন প্রতিযোগী তথা অভিনেত্রী সানি লিওনেকে দেখা গিয়েছে বিশেষ অতিথি হিসেবে হাউসে প্রবেশ করতে। বিগ বসের ঘরে তিনি অতিথি-ডাক্তার হিসেবে প্রবেশ করেছেন। প্রতিযোগিদের রোগ নিরাময়ের জন্য তিনি ঘরে প্রবেশ করেছেন বলে জানা যায়। প্রত্যেকেই অভিনেত্রী সানি লিওনের আগমনে প্রচন্ড উচ্ছ্বসিত।

তাঁদের মধ্যে এজাজ খান প্রথম ব্যক্তি, যিনি সবার আগে সানির ডাক পেয়েছেন। ইলেক্ট্রোডায়াগ্রামের মাধ্যমে এজাজকে চেক-আপ করতে গিয়ে সানি দেখেন, প্রতিযোগির হৃদ-স্পন্দন প্রচন্ড উচ্চ (হাই)। এর কারণ খোলসা করেন এজাজ বলেন, ‘তাঁর হৃদয়ের প্রতিটা স্পন্দনে পবিত্র (পবিত্র পুনিয়া) রয়েছে, যাই পরিস্থিতি ঘটুক, তিনি তাঁর জন্য প্রস্তুত’।

এরপরই ক্যামেরার দিকে তাকিয়ে, পবিত্র পুনিয়াকে ভিডিয়োবার্তা পাঠাতে দেখা যায় এজাজ খানকে। ভালবাসা-মাখা বার্তায় তিনি বলন, ‘তোমাকে মিস করছি। মনে হয় তোমাকে ভালবেসে ফেলেছি আমি’ তিনি আগেই বলেছিলেন, ‘ভালবাসা’ একটি সাহসী শব্দ। এটা দুম করে  ব্যবহার করতে চান না তিনি।

এজাজ স্পষ্ট করে তাঁর অনুভূতির কথা জানান। তিনি আরও বলেন, ‘মন বলছে তোমার সঙ্গে বাইরে গিয়ে দেখা করি, আমার মনে হয় তুমিও আমার জন্য অপেক্ষা করছ।’

অবশেষে তিনি এটা বলে শেষ করেন, ‘আমার মনে হয় আমি পবিত্রকে ভালবাসি’  যাঁর ফলে ইতিমধ্যে বিগ বসের ঘরে নতুন টুইস্ট তৈরি হয়েছে।

বন্ধ করুন