বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৪: রাহুল বৈদ্যর শো ছেড়ে বেরিয়ে যাওয়া নিয়ে হইচই, হতবাক গওহর,কাম্যারা
রাহুল বৈদ্য (ছবি সৌজন্যে টুইটার)
রাহুল বৈদ্য (ছবি সৌজন্যে টুইটার)

বিগ বস ১৪: রাহুল বৈদ্যর শো ছেড়ে বেরিয়ে যাওয়া নিয়ে হইচই, হতবাক গওহর,কাম্যারা

  • রবিবারের এপিসোডে সলমন খান রাহুল বৈদ্যকে স্বেচ্ছায় বিগ বস ১৪-র ঘর থেকে বেরিয়ে যাওয়ার প্রস্তাব দিলে তা হাসিমুখে গ্রহণ করেন রাহুল। 

বিগ বস ১৪ সিজেনের দর্শকদের অন্যতম পছন্দের প্রতিযোগী ছিল গায়ক রাহুল বৈদ্য। কিন্তু রবিবারে এপিসোডে তাঁকে বিগ বসের ঘর থেকে বেরিয়ে আসতে দেখা যায়। এরপরই রাহুলকে ঘিরে টুইটারে তুমুল হইচই শুরু হয়েছে। অনেকেই দেখা যায় রাহুলকে সাপোর্ট করতে। দর্শকদের পাশাপাশি, শোয়ের প্রাক্তন প্রতিযোগি কাম্যা পাঞ্জাবি, শেফালি বগ্গা এবং সিজন ৭-এর বিজয়ী গওহর খান, রাহুলের সমর্থন জানিয়ে শো-তে থেকে বেরিয়ে যাওয়া নিয়ে চরম হতাশা জাহির করেন। 

টুইটারে কাম্যা লেখেন, ‘বিগ বসের ইতিহাসে এমনটা ঘটেনি, একজন শক্তিশালী প্রতিযোগী নিজে শো ছেড়ে বেরিয়ে আসছে। আমি ভাবতেও পারছি না কী ধরণের মানসিক পরিস্থিতির মধ্যে দিয়ে তুমি গেছ, যে এই পদক্ষেপ নিয়েছ! প্রিয় রাহুল বৈদ্য তুমি তো ট্রফি প্লেটে সাজিয়ে দিয়ে দিলে #bb14 @ColorsTV'।

কাম্যার টুইট রি-টুইট করে গওহর খান জানিয়েছেন, ‘কেন? কেন ও বেরিয়ে এসেছে?’

গত সিজেনে প্রতিযোগী ছিলেন শেফালি বগ্গা। তিনি রাহুলকে সাপোর্ট করে লিখেছেন, ‘ওর ফিরে আসা উচিত (শো তে).. একদম উচিত.. রাহুল বৈদ্য এখনও সফর অনেক লম্বা.. তোমার ভক্তরা তোমাকে ফিরে পেতে চাইছে.. কিন্তু মনে রেখো যে ফিরে আসে সে কিন্তু বিজয়ী হয় না.. যদিও তুমি সেটার প্রাপ্য। আমরা তোমাকে বিগ বস ১৪-তে মিস করবো এবং নিকি তাম্বোলিরও থেকে যাওয়া উচিত ছিল। দুজনেই এটার প্রাপ্য অধিকারী'।

শেফালি আরো টুইট করেন, ‘এটা বড্ড আজব ঘটনা.. কেন কেউ তাঁকে আটকানোর চেষ্টা করছে না.. সলমন খান স্যারও নয়, এমনকি বাকি প্রতিযোগিরাও নয়.. আমরাও অনেকবার বলেছি বেরিয়ে যাওয়ার কথা তবে বিগ বস কখনো এভাবে যেতে দেননি.. তাহলে রাহুল বৈদ্যকে কেন..  #BiggBoss14’

ছবি সৌজন্যে বিগ বস ১৪
ছবি সৌজন্যে বিগ বস ১৪

প্রসঙ্গত, রবিবারের এপিসোডে সলমন যখন রাহুলকে স্বেচ্ছায় বেরিয়ে যাওয়ার প্রস্তাব দেয়। রাহুল তাঁর পরিবারকে মিস করছে জানিয়ে একাবাক্যে শো ছেড়ে চলে যাওযার প্রস্তাব গ্রহণ করে নেয়। 

চোখে জল নিয়ে রাহুল জানায়, ‘আমি কোনো দিনও ছোটবেলা দিয়ে পরিবারে থেকে একদিনের জন্যও দূরে থাকিনি। মানসিক ভাবে শক্তিশালী, তবে পরিবারকে ছাড়া নয়। আমি কম আগ্রহ নিয়ে শো'তে পারফর্ম করেছি এটা মোটেই তেমন নয়। আমি মন থেকে বোঝাতে চাই, আমি চাই না কোনও যোগ্য প্রার্থী ছেড়ে যাক। আমি আমার ভক্তদের দুঃখ দিয়ে থাকলে তার জন্য দুঃখিত। তবে পরিবারকে ছেড়ে থাকা, আমার পক্ষে সম্ভব হচ্ছে না। অন্য আর একটা বিষয় আমার সঙ্গে কারো দৃঢ় বন্ধন নেই এখানে, যাঁর সঙ্গে আমি আমার অনুভূতি ভাগ করে নিতে পারি। এই রকম পরিস্থিতিতে থাকা আমি অকেজো মনে করি'।

বিগ বসের ঘরে ইতিমধ্যেই চ্যালেঞ্জার হিসাবে প্রবেশ করেছে রাখি সাওয়ান্ত, কাশ্মীরা শাহ, বিকাশ গুপ্তার মতো পূর্ববর্তী সিজনের চর্চিত প্রতিযোগিরা। আগামীতে কী হবে তা এখন সময়ের অপেক্ষা!

বন্ধ করুন