বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৪ : সব থেকে খারাপ সিজন! ঘরের বাইরে চলছে টুইট যুদ্ধ
জেসমিন ও রুবিনা 
জেসমিন ও রুবিনা 

বিগ বস ১৪ : সব থেকে খারাপ সিজন! ঘরের বাইরে চলছে টুইট যুদ্ধ

  • জেসমিন, রুবিনাকে সলমন বকা দেওয়ার পর, দেবলীনা-শেফালি-কাম্যার মতো প্রাক্তন প্রতিযোগিরা টুইটারে কটাক্ষ করলেন চলতি সিজনের প্রতিযোগিদের।

খেলা জমে উঠেছে বিগ বসের ঘরে। খারাপ ব্যবহারের জন্য জেসমিন বাসিন, নিকি তাম্বোলি ও রুবিনা দিলাইককে বকা দিয়েছেন সলমন খান। এরপরই টুইটারে দেবলীনা ভট্টাচার্য, শেফালি বগ্গা এবং কামিয়া পাঞ্জাবি টুইটারে তাঁদের ব্যবহার সম্পর্কে সমালোচনা করেন। 

কামিয়া ঘরের মধ্যে প্রতিযোগিদের ব্যবহারে অত্যন্ত দুঃখ প্রকাশ করেন। ছোট ব্যপারে সলমন তাঁদের বকাঝকা করছেন। সেই বিষয় টুইট করে তিনি লিখেছেন, রান্নাঘরে বৈষম্যতা, বাসন মাজা, তোমাদের-আমাদের মধ্যে পার্থক্য এসব নিয়ে কটাক্ষ করেন। সেদিনের এপিসোড সম্পর্কে থাম্পস ডাউন করেন তিনি। তাঁকে সমর্থন জানাতে দেখা যায় দেবলীনাকে।

এরপর দেবলীনা আলাদা একটি টুইটে লেখেন, প্রথমে নিকি তারপর জেসমিন বিগ বস ১৪-শো কে এতদিনের সবথেকে খারাপ এবং বিরক্তিকর অনুষ্ঠান বানিয়ে ফেলছে। সত্যিকাররে ড্রাকুলা তাঁরা।

যদিও প্রাক্তন প্রতিযোগি ডিয়ান্দ্রা শোয়ার্স রুবিনাকে সাপোর্ট করে টুইট করেছেন, রুবিনাকে বস লিখেছেন তিনি। আরশির ব্যবহারে বিরক্ত না হয়ে সামাল দেওয়ার জন্য বাহবা জানিয়েছে।

এরপর শেফালি বগ্গা টুইট করে লিখেছেন, জেসমিন বেসিন এবং নিকি তাম্বোলি এবং দল মনে করছেন তাঁরা এক হয়ে রাখিকে বেইজ্জত করবে। কিন্তু দর্শকরা সব দেখতে পাচ্ছে। দর্শকদের সামনে তাঁরা নিজেরাই অপমানিত হচ্ছে। সলমন খান পর্যন্ত বলেছেন, তাও তাঁদের মাথায় ঢোকেনি! নিকিকে বুদ্ধি করে খেলা উচিত।

শেফালি রুবিনার প্রতি আশাবাদি। রুবিনা আরো ভালো করে খেলবেন বলে মনে করছেন শেফালি। রাখির সঙ্গে খারাপ ব্যবহারের উদ্দেশে তিনি বলেন, রুবিনা জেসমিন এবং নিকির ভালোর জন্য তাঁদের বোঝানো হয়েছে। 

গত রবিবার বিগ বস–১৪–এর শোতে সলমন খান অত্যন্ত রেগে গিয়ে জ্যাসমিনকে বলেন, তিনি এই শোয়ের সব সীমা অতিক্রম করে গিয়েছেন। তিনি জ্যাসমিনকে রীতিমতো বকা দেন রাখির সঙ্গে খারাপ আচরণ করার জন্য। রাখির কসমেটিক সার্জারি নিয়ে জ্যাসমিনের মন্তব্যকেও কটাক্ষ করেন সলমন। তাঁকে ভৎসনা করেন সলমন খান। 

 

বন্ধ করুন