বাড়ি > বায়োস্কোপ > ২০২০-কে যোগ্য জবাব দেবেন বিগ বস, নতুন প্রোমোয় ঘোষণা সঞ্চালক সলমন খানের
সামনে এল বিগ বসের নতুন প্রমো
সামনে এল বিগ বসের নতুন প্রমো

২০২০-কে যোগ্য জবাব দেবেন বিগ বস, নতুন প্রোমোয় ঘোষণা সঞ্চালক সলমন খানের

  • আরও বড় ধামাকা নিয়ে আসছে বিগ বস সিজন ১৪,দাবি ভাইজানের। প্রকাশ্যে নতুন প্রমো। 

ঘরবন্দি থাকার আসল মানেটা কী হয় তা ২০২০ এবং করোনাভাইরাস গোটা বিশ্বকে শিখিয়ে দিয়েছে। এই বছর বিনোদন ইন্ডাস্ট্রিকে ঘিরেও রয়েছে অনেক প্রশ্ন।পাঁচমাসেরও বেশি সময় ধরে তালাবন্ধ সিনেমাহল। প্রায় তিনমাস দেশ জুড়ে সবরকমের শ্যুটিং বন্ধ ছিল। এক কথায় করোনায় নাজেহাল বিনোদুনিয়া। তাই এই বছর নতুন চ্যালেঞ্জ নিয়ে হাজির হচ্ছে বিগ বস সিজন ১৪। কার্লাস টিভির এই রিয়ালিটি শোয়ের নতুন প্রোমোয় সেকথাই বলতে শোনা গেল ভাইজানকে। সলমন খান বললেন, ২০২০ সাল বিনোদনের উপর অনেক প্রশ্নচিহ্ন উঠিয়েছে। সেই সব প্রশ্নের উত্তর দেওয়া হবে, জশন-ও চলবে।এবার সিন বদলাবে। কারণ বিগ বস দেবেন ২০২০-কে জবাব'।

এই প্রোমোয় সলমন খানকে খালি সিনেমাহলের ভিতর পপকর্ন হাতে পাওয়া গেল। এর আগেও বিগ বসের ১৪ নম্বর সিজনের বেশ কয়েকটি মজাদার প্রোমো প্রকাশ্যে এনেছে কালার্স কর্তৃপক্ষ। যেখানে সলমন খানকে ঘর মুছতেও দেখা গিয়েছে। এমনকি পানভিলের ফার্মহাউজ থেকেও বিগ বস ১৪-র প্রোমোশ্যানাল ভিডিয়ো শ্যুট করেছেন ভাইজান। 

সূত্রের খবর বিগ বসের আসন্ন সিজনের উইকএন্ড কা ওয়ার হোস্ট করতে ১৬ কোটি টাকা পারিশ্রমিক নিতে চলেছেন সলমন খান! অর্থাত্ এপিসোড প্রতি আট কোটি টাকা। যেখানে একটি গোটা ফিল্মের জন্য বহু বলিউড তারকা এই অঙ্কের টাকা পান না,সেখানে মাত্র এক সপ্তাহের দুটো এপিসোডের জন্যই সলমন খানকে ১৬ কোটি টাকা দিতে রাজি কালার্স কর্তৃপক্ষ।

সব কিছু ঠিকঠাক থাকলে ২৭শে সেপ্টেম্বর থেকে অন-এয়ার যাবে বিগ বসের নতুন সিজন। বিগ বসের ইতিহাসের সবচেয়ে হিট সিজন ছিল বিগ বস ১৩। তাই এই বছর গোটা টিমের জন্য নতুন চ্যালেঞ্জ হতে চলেছে তা বলাই যায়

বন্ধ করুন