বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৪: আলি প্রপোজ করলে ‘হ্যাঁ’ বলতে রাজি নিকি তাম্বোলি! জসমিন কী বলবেন?
নিকি তাম্বোলি ও আলি গোনি
নিকি তাম্বোলি ও আলি গোনি

বিগ বস ১৪: আলি প্রপোজ করলে ‘হ্যাঁ’ বলতে রাজি নিকি তাম্বোলি! জসমিন কী বলবেন?

  • নিকি তাম্বোলি বলেছেন, তিনি আলি গোনিকে সত্যিই মন থেকে পছন্দ করেন। আলির তরফে প্রেম প্রস্তাব এলে ‘হ্যাঁ’ বলার জন্য প্রস্তুত।

ফের কী বিগ বসের ঘরে দেখা যাবে ত্রিকোণ প্রেমের কাহিনি? অন্তত বিগ বসের নতুন প্রোমো সেই ইঙ্গিতই দিচ্ছে। জসমিন বসিন ও আলি গোনির মাখোমাখো সম্পর্কের কথা কারুর অজানা নয়। মুখে যতই ভালো বন্ধুর তকমা তাঁরা সেঁটে রাখুক না কেন, তলায় তলায় একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন টেলিভিশনের এই দুই তারকা তা এতদিনে স্পষ্ট। কাশ্মিরা শাহকে জসমিন আগেই জানিয়ে দিয়েছেন তিনি আলি গোনির সঙ্গে গত তিন বছর ধরে ঘনিষ্ঠ সম্পর্কে রয়েছেন। অন্যদিকে নিকি তাম্বোলি বলেছেন, তিনি আলি গোনিকে সত্যিই পছন্দ করেন। যদি সে তাঁকে প্রপোজ করে তবে, সে ‘হ্যাঁ’ বলার জন্য প্রস্তুত।

সম্প্রতি চ্যানেলের তরফ থেকে একটি নতুম প্রোমো বেরিয়েছে, যেখানে দেখা যাচ্ছে রাখি সাওয়ান্ত এবং নিকি তাম্বোলি আলোচনা করছেন। সেখানে আলিকে ভালো লাগার বিষয়টি নিকি প্রকাশ করছেন তিনি। এবং রাখিকে জিজ্ঞেস করছেন, তাঁকে এই কথাটা কে বলেছে, সে আলিকে পছন্দ করে? যদিও রাখি নাম বলতে নারাজ। তিনি বলেন, কে বলেছে তার নাম মনে নেই। তবে ঘরেরই কেউ একজন বলেছে।

নিকি আরও বলেন, আলির কোনও গার্লফ্রেন্ড নেই। আলি আর জসমিন ভালো বন্ধু। রাখি নিকিকে বলেন, আলি সত্যিই নিকিকে পছন্দ করে। তাঁর পরাজয় গ্রহণ করা উচিত নয়। নিকি অবশ্য উত্তরে বলেন, তিনি পরাজয় গ্রহণ করেননি। আলি তাঁকে সামনাসামনি এসে প্রেম প্রস্তাব দিলে তিনি কোনওরকম সময় নষ্ট না করে তা গ্রহণ করে নেবেন।

রাখি ম্যাচ-মেকারের ভূমিকা নিয়ে বলেন, ‘আমি তো জিজ্ঞাসা করব আলিকে’। সঙ্গে জুড়ে দেন, ‘অনেক মানুষ এমন হয় যাঁদের দুটো আলাদা চরিত্রের মানুষকে একইসঙ্গে ভালোলাগে, একবার বসে কথা বলা উচিত’। জবাবে লজ্জায় লাল হয়ে নিকির স্বীকারোক্তি- ‘আমার লজ্জা লাগে’। 

নিকির মনের কথা শুনে জসমিনের কী প্রতিক্রিয়া হবে, সেটাই দেখতে এখন উত্সাহী দর্শকরা।

বন্ধ করুন