বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 14: রাহুলের জন্য দিশার 'বিশেষ বার্তা' নিয়ে ঘরে প্রবেশ করছেন তোশি সাবরি
ঘরে নতুন প্রবেশ..
ঘরে নতুন প্রবেশ..

Bigg Boss 14: রাহুলের জন্য দিশার 'বিশেষ বার্তা' নিয়ে ঘরে প্রবেশ করছেন তোশি সাবরি

  • তোশির কথায়, রাহুল যেভাবে খেলছে তাঁর খেলার ধরণ পরিবর্তনের প্রয়োজন নেই।

বিগ বসের আসন্ন এপিসোডে আসতে চলছে বড়সড় টুইস্ট। প্রতিযোগিদের কানেকশন হিসাবে বিগ বসের ঘরে প্রবেশ করতে চলেছেন রাহুল বৈদ্যর প্রিয় বন্ধু তোশি সাবরি। বিগ বসের ঘরে নতুন কেউ প্রবশ মানেই খেলা ঘুরতে পারে এমন একটা বিষয় দেখা যায়। কারণ, নতুন কেউ প্রবেশ করে অনেক ক্ষেত্রে পরামর্শদাতা হিসেবে সে কাজ করে। এমনকি বাইরে দর্শকেরা কার সম্পর্কে কী ভাবছে বা বাইরের কারও বার্তা ভিতরে প্রবেশের সময় বহন করে আনতে পারে। 

বিগ বসের ঘরে প্রবেশের আগে হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে তোশি জানান, তিনি কখনোই রাহুলকে তাঁর খেলার ধরণ পরিবর্তন করার পরামর্শ দেবেন না। তিনি মনে করেন রাহুল এমনিতেই খুব ভালো খেলছে এবং লক্ষ লক্ষ দর্শকদের মন জয় করে নিয়েছে সে। গত ১৩ বছর ধরে তাঁর প্রিয় বন্ধু রাহুল। সে শুধুমাত্র ভিতরে প্রবেশ করছে রাহুলকে সমর্থন করার জন্য। 

তোশির আরও জানান, তিনি কখনোই মনে করেন না রাহুলকে নিয়ে যে সমালোচনা হয়, সে আলি গোনির ছায়া এবং তাঁর মতো খেলার চেষ্টা করে এটা সঠিক মন্তব্য নয়। তাঁর মতে, আলি এবং রাহুল খুল ভাল বন্ধু। এবং একে অপরকে সমর্থন করে তাঁরা এটা শুধুমাত্র খেলার ক্ষেত্রে নয়। রাহুল শুধুমাত্র খেলার জন্য বন্ধুত্ব করবে, ও তেমন মানুষই নয়- দাবি সংগীত শিল্পী তোশি সাবরির। রাহুল-আলির বন্ধুত্ব, এটা সত্যিকারের সংযোগ বলে তিনি জানান।

এদিকে জাতীয় টেলিভিশনে থাকাকালীন দীর্ঘদিনের বান্ধবী দিশা পারমারকে প্রোপোজ করেন রাহুল বৈদ্য। বিগ বসে ১৪ চালাকালীন দিশা এই নিয়ে এখনও প্রকাশ্যে কিছু জানাননি। রাহুলের জন্য দিশার কাছ থেকে একটি বিশেষ বার্তা নিয়ে বিগ বসের ঘরে প্রবেশ করছেন তোশি।তিনি স্পষ্ট করে বলেন, ‘দিশা এবং তাঁর মায়ের কাছ থেকে বিশেষ বার্তা রয়েছে রাহুলের জন্য। আমি বিগ বসের ঘরে প্রবেশ করে জানাব’।

যদিও তোশি বিশেষ কিছু রাহুল এবং দিশার বিয়ের প্রস্তুতির ব্যাপারে জানেনা বলে জানান। ‘আমার এই ব্যাপারে কাকিমার সঙ্গে কোনো কথা হয়নি। ভালো মনে করিয়েছেন, আমাকে জিজ্ঞেস করতে হবে। তবে আমি সেই পর্বটি দেখেছিলাম যেখানে দিশা বলেছিল বিয়ের প্রস্তুতি চলছে। আমি ততটুকুই জানি’।

তবে রাহুলকে সমর্থন করে তোশি জানিয়েছেন, এই বার বিগ বস ১৪-র ট্রফি রাহুলের হাতেই উঠবে। তিনি আরো বলেন, ‘আপনি আমাকে পক্ষপাতি করছি বলতে পরেন কারণ রাহুল আমার প্রিয় বন্ধু তবে ওকে কেউ হুমকি দিক সেটা আমি সহ্য করতে পারিনা। আমি মনে করি ও-ই শো জিতবে। তবে ওর বিপরীতে ফাইনালে আমি যাঁকে দেখতে চাই, সে হল রুবিনা দিলাইক’। 

বন্ধ করুন