বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৪: চ্যাম্পিয়ান হলেন জনতার ফেবারিট রুবিনা , দু নম্বরে থাকলেন রাহুল বৈদ্য
ট্রফি উঠল রুবিনার হাতে
ট্রফি উঠল রুবিনার হাতে

বিগ বস ১৪: চ্যাম্পিয়ান হলেন জনতার ফেবারিট রুবিনা , দু নম্বরে থাকলেন রাহুল বৈদ্য

  • রুবিনার হাতে উঠল বিগ বস সিজন ১৪-র ট্রফি। রানার আপ হলেন রাহুল বৈদ্য। 

প্রত্যাশা এবং জনমত সমীক্ষা মিলিয়ে বিগ বস সিজন ১৪-র ট্রফি উঠল টেলিভিশনের পর্দার ‘ছোটি বহু’ রুবিনা দিলাইকের হাতে। রবিবার গ্র্যান্ড ফিনালেতে সেরার শিরোপা জিতে নেন ছোটপর্দার এই জনপ্রিয় নায়িকা। অন্যদিকে দ্বিতীয় স্থানে থাকলেন গায়ক রাহুল বৈদ্য। শেষ মুহূর্তে কোনওরকম নাটকের সাক্ষী থাকল না বিগ বসের চলতি সিজন। হিন্দুস্তান টাইমসের সমীক্ষাতেও ৫৩% ভোট নিয়ে বিগ বসের খেতাবি লড়াইয়ে সবচেয়ে এগিয়ে ছিলেন রুবিনা দিলাইক। 

অন্যদিকে এদিন দ্বিতীয় রানার আপ হলেন নিকি তম্বোলি। সেরা চারের মধ্যে সবচেয়ে কম ভোট পেয়েছিলেন আলি গোনি। রাখির পর দ্বিতীয় ফাইনালিস্ট প্রতিযোগি হিসাবে রবিবার ঘরের বাইরে আসেন আলি। রীতেশ দেশমুখ ফিনালেতে প্রবেশ করে পাঁচ প্রতিযোগির সামনে ১৪ লক্ষ টাকা নিয়ে শো ছেড়ে বেরিয়ে যাওয়ার প্রস্তাব রাখেন। হিসাব মিলিয়ে রাখি সাওয়ান্ত এই প্রস্তাব গ্রহণ করেন এবং স্বেচ্ছায় ১৪ লক্ষ টাকা নিয়ে শো ছেড়ে চলে যান। 

বিগ বস সিজন ১৪-র দীর্ঘ যাত্রাপথে বরাবরই সম্ভাব্য বিজয়ী হিসাবে অন্যদের থেকে দু-পা এগিয়ে থেকেছেন রুবিনা। অনেকে এমন অভিযোগও তুলেছেন কালার্স চ্যালেনের শো-য়ের লিডিং লেডি হওয়ায় তাঁকে অধিক গুরুত্ব দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। উল্লেখ্য, বিগ বস শুরুর দিন কয়েক আগে পর্যন্ত কালার্সের অন্যতম চর্চিত শো ‘শক্তি: অস্তিত্বকে এয়সাস কি’তে বৃহন্নলার চরিত্রে অভিনয় করতেন রুবিনা। 

এজাজ খানও চলতি সিজনের অন্যতম চর্চিত প্রতিযোগি ছিলেন, তবে পূর্ববর্তী কমিটমেন্টের জন্য মাঝপথে শো ছেড়ে বেরিয়ে আসেন। তিনিও শো কর্তৃপক্ষের বিরুদ্ধে রুবিনা ও জসমিনের প্রতি পক্ষপাতিত্বের অভিযোগ তুলেছেন আগেই। 

১৪৩ দিন পর বিগ বসের ঘরে বাইরে পা রেখে নিজের ফ্যানেদের ধন্যবাদ জানান রুবিনা। বাইরে এসে ইনস্টাগ্রাম লাইভে ফ্যানেদের উদ্দেশে তিনি বলেন, ‘আপনাদের সহযোগিতা এবং প্রার্থনার জেরেই আজ আমি ট্রফি হাতে বাইরে এলাম। অশেষ ধন্যবাদ ও অনেক ভালোবাসা’। রুবিনার পাশাপাশি এই শোয়ের অংশ ছিলেন তাঁর স্বামী অভিনব শুক্লাও। 

বিগ বস শোয়ের সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে সলমন খানের। এবার নিজের সঞ্চলনা দিতে মঞ্চ মাতিয়ে রেখেছিলেন ভাইজান। বিগ বস ইতিহাসের সবচেয়ে বেশিদিন চলা সিজন এটি। করোনা আবহেও সফলভাবে সম্পন্ন হল দেশের সবচেয়ে জনপ্রিয় রিয়ালিটি শোয়ের এই সিজন।

বন্ধ করুন