বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৪ : 'আমার গার্লফ্রেন্ড আছে', গওহর খানকে সতর্ক করলেন সিদ্ধার্থ শুক্লা
গার্লফ্রেন্ড নিয়ে মুখ খুললেন সিদ্ধার্থ (ছবি-টুইটার)
গার্লফ্রেন্ড নিয়ে মুখ খুললেন সিদ্ধার্থ (ছবি-টুইটার)

বিগ বস ১৪ : 'আমার গার্লফ্রেন্ড আছে', গওহর খানকে সতর্ক করলেন সিদ্ধার্থ শুক্লা

  • জাতীয় টেলিভিশনে প্রথমবার ‘গার্লফ্রেন্ড’ থাকার কথা স্বীকার করে নিলেন সিদ্ধার্থ। শেহনাজের সঙ্গে সম্পর্ক নিয়ে ফের উস্কালেন জল্পনা। 

বিগ বস ১৩-র বিজেতা সিদ্ধার্থ শুক্লা এই রিয়ালিটি শোয়ের সাম্প্রতিক সংস্করণেও রয়েছেন চর্চার কেন্দ্রবিন্দুতে। সিনিয়র হিসাবে দু-সপ্তাহের জন্য চলতি সিজনে বিগ বসের ঘরে ফিরেছেন সিদ্ধার্থ। মঙ্গলবারের এপিসোডে বিস্ফোরক মন্তব্য করলেন সিদ্ধান্ত। তিনি এদিন শিকার করে নেন নিজের প্রেমিকা সম্পর্কে! হিন্দি টেলিভিশনে এই হার্টথ্রব নায়ক স্বীকার করে নেন ‘বাড়িতে আমার গার্লফ্রেন্ড আছে’। এই স্বীকারোক্তি সিদ্ধার্থ-শেহনাজের সম্পর্ক নিয়ে জল্পনা উস্কে দিল। 

মঙ্গলবারের এপিসোডে অপর সিনিয়র গওহর খানকে সিদ্ধার্থকে বলতে শোনা গেল-'তুমি এইভাবে আমাকে স্পর্শ করতে পার না, আমার বাড়িতে গার্লফ্রেন্ড রয়েছে'। একটি টাস্ক চলাকালীন এই উক্ত করেন সিদ্ধার্থ। 

বিগ বস ১৩-র চর্চার কেন্দ্রবিন্দু ছিল 'পঞ্জাবের ক্যাটরিনা কাইফ' শেহনাজ গিল ও সিদ্ধার্থের রসায়ন। তাঁদের মাখোমাখো বন্ধুত্ব, খুনসুটি,মান-অভিমান পর্ব তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন দর্শকরা, যার জেরে টিআরপি তালিকাতেও গত বছর শিরোনাম তৈরি করেছিল বিগ বস।  বিগ বস পর্ব শেষে ‘ভুলা দুঙ্গা’ নামের এক মিউজিক ভিডিয়োতেও একসঙ্গে দেখা গিয়েছে ‘সিধনাজ’ জুটিকে। 

বিগ বস ১৩-র পরবর্তী সময়ে কালার্স চ্যানেলেই ‘মুঝসে শাদি করোগি’ নামের একটি রিয়ালিটি শোয়ে আয়োজন করা হয়েছিল শেহনাজের স্বয়ংবর। তবে নিজের হবু বর খুঁজে নিতে ব্যর্থ হন শেহনাজ। তিনি দাবি করেন, সিদ্ধার্থকে ভালোবাসেন তিনি, কোনওভাবেই এই মুহূর্তে অপর কারুর কথা ভাবা সম্ভবপর নয় তাঁর পক্ষে। 

বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাত্কারে শেহনাজ জানিয়েছেন বিগ বসের পরবর্তী সময়েও সিদ্ধার্থের সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ অপরিবর্তিত রয়েছে। তিনি বলেন- ‘আমাদের যে বন্ডিংটা বিব বসে ছিল সেটা অটুট আছে। আমি চাই এটা এইরকমই থাকুক’। অপর এক সাক্ষাত্কারে এই পঞ্জাবি গায়িকা দাবি করেন- ‘শুধুমাত্র সিদ্ধার্থের জন্যই আমি এই সিজন দেখছি, ও চলে গেলে আর দেখব না’। 

চলতি সিজনেও পঞ্জাব থেকে আসা প্রতিযোগী সারা গুরপাল প্রকাশ্যে সিদ্ধার্থকে ‘জামাইবাবু’ বলে সম্বোধন করে চমকে দেন সকলকে। সারার মুখে ‘জিজাজি’ ডাক শুনে রীতিমতো লজ্জায় লাল হয়েছিলেন সিদ্ধার্থ।

বন্ধ করুন