বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৪ : ফের ঘরে প্রবেশ করছেন বিকাশ গুপ্তা! ভিডিয়ো পোস্ট করে ধন্যবাদ ভক্তদের
বিকাশ গুপ্তা 
বিকাশ গুপ্তা 

বিগ বস ১৪ : ফের ঘরে প্রবেশ করছেন বিকাশ গুপ্তা! ভিডিয়ো পোস্ট করে ধন্যবাদ ভক্তদের

  • প্রযোজক বিকাশ গুপ্তা জানিয়েছেন, এই বছর বিজয়ী হওয়া তাঁর প্রয়োজন। নিজের একশো শতাংশেরও বেশি দিয়ে তিনি চেষ্টা করবেন বিজয়ী হতে।

জমে উঠেছে বিগ বস-১৪ এর খেলা। বিগ বসের ঘরে প্রবেশের জন্য ফের প্রস্তুত প্রযোজক বিকাশ গুপ্তা। বাড়িতে প্রবেশের আগেই ভক্তদের উদ্দেশে ভিডিয়ো বার্তা পোস্ট করলেন বিগ বস প্রতিযোগি। প্রসঙ্গত, বিগ বসের ঘরে ঝামেলার সময় প্রতিযোগি আরশি খানকে ধাক্কা মারেন তিনি। যার ফলে আরশি সুইমিং পুলের জলে পড়ে যান। এরপরই বিগ বসের ঘর থেকে বেরিয়ে আসতে হয় বিকাশকে। 

ভিডিয়ো পোস্ট করে বিকাশ জানিয়েছেন, বহুদিন পর তিনি লাইভে এসেছেন। সবাই তাড়াতাড়ি জানতে পরবেন এই ভিডিয়োর উদ্দেশ্য কী! সকলকে ভালবাসা এবং শুভেচ্ছার জন্য ধন্যবাদ জানিয়েছেন তিনি। অনেকেই কালার্স এবং ভিয়াকমে(প্রযোজক এবং উপস্থাপক বিগ বসের) অনেক ভালো বার্তা পাঠিয়েছেন। তিনি প্রত্যাশা করেন, যেভাবে পুরো দেশ তাঁর হয়ে কথা বলেছে তাঁর বাড়ির প্রতিযোগিরাও একই ভাবে আচরণ করবে। 

তিনি সকলকে ধন্যবাদ জানিয়ে আরো বলেন, তিনি চেষ্টা করবেন শো-তে নিজের সর্বশ্রেষ্ঠটা দিয়ে বিজয়ী হওয়ার। চেষ্টা করবেন সকলে বিনোদন যোগানোর। তাঁকে সমর্থক করার জন্য এবং তাঁর পাশে থাকার জন্য ভক্তদের আর্জি জানিয়েছেন বিকাশ।

ভিডিয়ো পোস্ট করে তিনি লিখেছেন-শুরু করার আগে লাইভ। তাঁকে সমর্থন করে বার্তার জন্য ধন্যবাদ। তিনি সকলের কাছে কৃতজ্ঞ। সকলের বিনোদনের জন্য যা করতে হয় তিনি করবেন। এই বছর বিজয়ী হওয়া তাঁর প্রয়োজন। একশো শতাংশেরও বেশি দিয়ে তিনি চেষ্টা করবেন বিজয়ী হতে।

উল্লেখ্য, শেষ এপিসোডে শো-য়ের হোস্ট সলমন খানের সমর্থন পেয়েছেন বিকাশ। উইকেন্ড কা ওয়ারে এ সপ্তাহে সলমন খান ভৎসনা করেছেন প্রতিযোগি আরশি খানকে। কারণ তিনি বিকাশ গুপ্তার সঙ্গে দুর্ব্যবহার করেছেন, মা-বাবা তুলে কথা বলেছেন। সলমন জানান তিনিও একদম বিকাশের মতোই প্রতক্রিয়া দিতেন। সলমন বুঝতে পারছেন এখন বিকাশের মনের অবস্থা, সমর্থন করে মন্তব্য করেন তিনি।  

বন্ধ করুন