বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: হাটে হাঁড়ি ভাঙলেন ক্যাটরিনা, প্রকাশ্যে বড় অভিযোগ সলমনের বিরুদ্ধে
'বিগ বস'-এর মঞ্চে একসঙ্গে সলমন এবং ক্যাটরিনা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'বিগ বস'-এর মঞ্চে একসঙ্গে সলমন এবং ক্যাটরিনা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

Bigg Boss 15: হাটে হাঁড়ি ভাঙলেন ক্যাটরিনা, প্রকাশ্যে বড় অভিযোগ সলমনের বিরুদ্ধে

  • চলতি সপ্তাহের ‘উইকেন্ড কা ওয়ার’ এপিসোডে বিগ বস ১৫-তে আসতে চলেছেন ক্যাটরিনা কইফ এবং রোহিত শেট্টি।

চলতি সপ্তাহের ‘উইকেন্ড কা ওয়ার’ এপিসোডে বিগ বস ১৫-তে আসতে চলেছেন ক্যাটরিনা কইফ এবং রোহিত শেট্টি। আসন্ন দীপাবলিতে মুক্তি পাচ্ছে 'সূর্যবংশী'। সেই ছবির প্রচারেই এই শো-তে হাজির হয়েছিল রোহিত এবং ক্যাটরিনা। শো-এর তরফে মুক্তি পাওয়া এক নয়া প্রোমোতে দেখা যাচ্ছে প্রকাশ্যে সলমনের ওপর একটি বিষয়ে অভিযোগ আনছেন ক্যাটরিনা। যা শুনে হতভম্ব হয়ে গেছেন রোহিত শেট্টিও।

ওই প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে দারুণ একটি জমকালো শাড়ি পরে রোহিত শেট্টির সঙ্গে বিগ বসের মঞ্চে হাজির হয়েছেন 'ক্যাট'। এরপর 'টাইগার'-এর সঙ্গে একটি মজার খেলাতেও অংশ নেন 'জোয়া'। টেবিলের মুখোমুখি দু'টি চেয়ারে দুই তারকা বসলেও এই খেলায় বিচারকের ভূমিকা নিতে দেখা যায় রোহিতকে। খেলার মাজেই হাসিমুখে সলমনের চোখে চোখ রেখে ক্যাটরিনার অভিযোগ, ' ইনি শ্যুটিংয়ের সময় প্রচন্ড দেরি করে সেটে আসে। সবসময়'। একটুও না রেগে কিংবা এই মন্তব্যের বিরোধিতা না করে মাথা ঝাঁকিয়ে একথার সত্যতা মেনে নেন সলমন। শুধু তাই নয়, মুখেও বলে ওঠেন, 'কবুল হ্যায়'।

এখানেই না থেমে এরপর 'টাইগার'-কে ক্যাটরিনার নির্দেশ তাঁর জন্য এক্ষুণি একটি গান গাইতে হবে বলি-নায়ককে। তাতেও রাজি হয়ে যান সলমন। ততক্ষনাৎ চেয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে বলি-সুন্দরীর উদ্দেশে 'ও মেরে দিল কে চ্যায়েন' গাইতে শুরু করেন তিনি। সঙ্গে অদ্ভুত ও মজার ভঙ্গিমায় নাচতেও শুরু করেন। যা দেখে আর নিজেকে ধরে রাখতে পারেননি 'ক্যাট'। মঞ্চের মাঝেই হেসে কুটিপাটি হন তিনি। 

প্রসঙ্গত, বিগ বস-এর ঘরে তাঁর যাওয়া নিয়ে ইনস্টাগ্রামের দেওয়ালে নিজের একটি ছবিও পোস্ট করেন ক্যাটরিনা। সলমনের শো-তে যে হাজির হচ্ছেন তিনি সে বিষয়ে ছবির ক্যাপশনে ইঙ্গিতও দিয়েছিলেন তিনি।

বন্ধ করুন