বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: এবার নাতি হলে নাম রাখবেন ‘সুটকেস’, সলমনের শো-তে বাপ্পির মন্তব্য
বিগ বস ১৫-এর সেটে বাপ্পি লাহিড়ি।
বিগ বস ১৫-এর সেটে বাপ্পি লাহিড়ি।

Bigg Boss 15: এবার নাতি হলে নাম রাখবেন ‘সুটকেস’, সলমনের শো-তে বাপ্পির মন্তব্য

  • নাতির নতুন গান ‘বাচ্চা পার্টি’র প্রোমোশনে নাতির সঙ্গে সেটে হাজির হয়েছিলেন বাপ্পি লাহিড়ি।

প্রথমবার সলমন খানের শো বিগ বস ১৫-এর সেটে হাজির হয়েছিলেন বাপ্পি লাহিড়ি। সঙ্গে ছিল নাতি রেগো। নাতি স্বস্তিক ওরফে রেগোর নতুন গান ‘বাচ্চা পার্টি’র প্রোমোশনে নাতির সঙ্গে সেটে হাজির হয়েছিলেন বাপ্পি লাহিড়ি। 

প্রবাদপ্রতিম সংগীত শিল্পীকে শো-তে স্বাগত জানিয়ে হোস্ট সলমন বলেন, ‘প্রথমবার বিগবসের মঞ্চে বাপ্পিদা এসেছেন। অনেকেই হয়তো জানেন না বাপ্পি দা-এর আসল নাম অলোকেশ’। এই কথা শুনেই মজা করে সংগীত শিল্পী বলেন, ‘আমার নাম অলোকেশ। আমার ছেলের নাম অরুণেশ। ঠিক করেছি এরপর যে আসবে তাঁর নাম রাখব সুটকেস’। শুনে শো-এর মধ্যে হেসে লুটিয়ে পড়েন সলমন।

সলমন খান এরপর বাপ্পির নাতি রেগো ওরফে স্বস্তিক লাহিড়িকে স্বাগত জানান। স্বস্তিক বাপ্পি লাহিড়ির মেয়ে রিমা লাহিড়ির ছেলে। রেগোর নতুন গান মুক্তির প্রোমোশনে মূলত শো-তে এসে হাজির হয়েছিলেন দুজনে।

নাতি এই নতুন পথচলা সম্পর্কে প্রথিতযশা সংগীতশিল্পী পিটিআইকে বলেছিলেন, ‘এত অল্প বয়সে আমার নাতি মিউজিকে কেরিয়ার শুরু করেছে, এত আমি দারুণ খুশি, গর্বিতও। বাচ্চা পার্টি এমন একটা গান যা ওর স্টাইল বা ব্যক্তিত্বের সঙ্গে মানানসই। সমীরকে ধন্যবাদ, ও রেগোর মধ্যে যে চমক আছে তা খুঁজে বের করেছে’। 

 

বন্ধ করুন