বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: বিয়ের এক সপ্তাহ পরেই মা'কে একা ফেলে দুবাই চলে যায় বাবা, অকপটে জানালেন তেজস্বী

Bigg Boss 15: বিয়ের এক সপ্তাহ পরেই মা'কে একা ফেলে দুবাই চলে যায় বাবা, অকপটে জানালেন তেজস্বী

মা-বাবার প্রেম কাহিনি নিয়ে মুখ খুললেন তেজস্বী

‘তোকে ধোকা দিয়ে পালিয়েছে’, আত্মীয়দের প্রশ্নের মুখে পড়তে হয়েছিল তেজস্বীর মা-কে। বাবা-মা'র অ্যারেঞ্জ ম্যারেজ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

বিগ বস সিজন ১৫-র অন্যতম চর্চিত প্রতিযোগী তেজস্বী প্রকাশ। সহ-প্রতিযোগী করণ কুন্দ্রার সঙ্গে ঘনিষ্ঠতার জেরে বারবার সংবাদ শিরোনামে থেকেছেন ‘স্বরাগিনী’, ‘পহরেদার পিয়া কী’-র মতো সিরিয়ালের নায়িকা। সম্প্রতি শমিতা শেট্টি এবং প্রতীক সহজপালের সঙ্গে এক মন খোলা আড্ডায় নিজের পরিবার নিয়ে অনেক কথা ভাগ করে নিয়েছেন তেজস্বী। অভিনেত্রী জানান, তাঁর বাবা এনআরআই, এবং বিয়ের এক সপ্তাহ পরেই দুবাই চলে যান তিনি। কিন্তু দেশ ছাড়তে রাজি ছিল না মা। 

তেজস্বী বলেন, ‘যখন বাবা-মা’র বিয়ে হয়… বিয়ের এক সপ্তাহ পরেই আমার বাবা দুবাই চলে যান। দেখাশোনা করে বিয়ে হয়েছিল দুজনের। এরপর দেড় বছর উনি দেশে ফেলেননি। সব আত্মীয়রা মা-কে বলত তোর বর তোকে ধোকা দিয়ে চলে গেছে আর ফিরবে না। বিয়ে করে পালিয়েছে'। 

এই লং ডিসন্ট্যান্স ম্যারেজ নিয়ে তেজস্বী ফাঁস করেন তাঁর বাবা-মা পরস্পরকে চিঠি লিখত এবং ফোনে কবে কখন কথা বলবে সেই প্ল্যানিং করত। এইসব শুনে শমিতা বলে উঠেন, ‘কী কঠিন’। তেজস্বী যোগ করেন, ‘দেড় বছর ওখানে প্রচুর পরিশ্রম করেছিল বাবা। উনি একটা বাড়ি কেনেন, গাড়ি কেনেন, সবরকম ব্যবস্থা করে মা-কে দুবাইতে নিয়ে যান। তারপর সবার মুখ বন্ধ হয়েছিল’। 

তেজস্বী জানান, তিনি নিজেও সংযুক্ত আরব আমিরশাহীর নাগরিক ছিলেন। এবং একটানা ৬ মাসের বেশি এই দেশে থাকতে পারতেন না। এর জেরে নানান মুশকিলেও পড়েছেন তিনি। একটা ঘটনার কথা স্মরণ করে অভিনেত্রী বলেন, ‘একবার তো আমি শ্যুট চলছিল, তবে সকালে আমাকে দুবাইতে গিয়ে ফের সন্ধ্যায় ফিরে এসে শ্যুটিং শেষ করতে হয়েছিল’। তবে এখন আর ওই দেশের বাসিন্দা নন তেজস্বী। তাই আর অসুবিধায় পড়তে হয় না তাঁকে, যোগ করেন ‘কর্ণ সঙ্গিনী’ তারকা। 

বায়োস্কোপ খবর

Latest News

অনিলের Bigg Boss Ott 2 জনপ্রিয়তায় টপকে গেল সলমনের সিজন ২-কে, টিভিতেও হোস্ট বদল? Budget 2024 Live: মোদী ৩.০-র প্রথম বাজেট আজ, রেকর্ড গড়বেন নির্মলা ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল 11 ওভার শেষে Washington Freedom-র স্কোর 111/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.