বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: ফাইনালের পর সলমনের সঙ্গে পার্টিতে মজে প্রতিযোগীরা, রইল অন্দরের ছবি
বিগ বস ১৫ 

Bigg Boss 15: ফাইনালের পর সলমনের সঙ্গে পার্টিতে মজে প্রতিযোগীরা, রইল অন্দরের ছবি

  • হোস্ট সলমন খানের সঙ্গে পার্টির ছবি শেয়ার করলেন প্রতিযোগীরা।

‘বিগ বস’-এর চলতি মরশুমের বিজয়ী তেজস্বী প্রকাশ। শো শেষ হতেই প্রতিযোগীরা পার্টিতে মেতে ওঠেন। তাঁদের ইনস্টাগ্রামে উঠে এসেছে উদযপানের ছবি। 

শো-এর প্রথম রানার আপ প্রতীক সেহজপাল হোস্ট সলমন খানের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। ভাইজানকে ভালোবাসা এবং সাপোর্টের জন্য ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি প্রতীকের পরনে সাদা টি-শার্টটি সলমনের উপহার করা, তাই জন্যও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

রাজীব আদাতিয়াও পার্টির অন্দরের একটি ছবি শেয়ার করেছেন। সলমনের সঙ্গে একটি সেলফি পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে সলমনকে লেজেন্ড বলে উল্লেখ করে ধন্যবাদ জানাতে দেখা গিয়েছে তাঁকে।

রাখি সাওয়ান্তের স্বামী রিতেশও এ দিন সলমনের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘ভালোবাসি আপনাকে সলমন ভাই। আপনার থেকে পাওয়া ভালোবাসা আজীবন আমার মনে আগলে রাখব। আপনাকে আজীবন ভালোবাসব’।

সলমনের সঙ্গে রিতেশ
সলমনের সঙ্গে রিতেশ

ইশান সেহগাল ‘বিগ বস’ এর পরে পার্টির থেকে সলমনের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশন লিখেছেন, ‘গত রাত ভাইয়ের জন্যই @beingsalmankhan।’

সলমনের সঙ্গে ইশান সেহগাল
সলমনের সঙ্গে ইশান সেহগাল

রাকেশ বাপাট, যিনি ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসাবে শোতে প্রবেশ করেছিলেন কিন্তু কয়েক সপ্তাহের মধ্যে চলে যেতে হয়েছিল। গার্লফ্রেন্ড শমিতা শেট্টির সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। শমিতাও এই গেম শো-এর একটি অংশ ছিল।

বিগ বসের ১৫তম সিজন শেষ হয়েছে। তেজস্বী ট্রফি নিয়ে বাড়ি গিয়েছেন। প্রতীক প্রথম রানার আপ এবং তেজস্বীর বয়ফ্রেন্ড করণ কুন্দ্রা শোয়ের দ্বিতীয় রানার আপ।

 

বন্ধ করুন