বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: টাস্ক জিততে প্যান্টেই প্রস্রাব দেবলীনার! নেটিজেনদের বাহবা কুড়োলেন ‘গোপি বহু’

Bigg Boss 15: টাস্ক জিততে প্যান্টেই প্রস্রাব দেবলীনার! নেটিজেনদের বাহবা কুড়োলেন ‘গোপি বহু’

দেবলীনা ভট্টাচার্য 

১৫ ঘন্টা ধরে এক নাগড়ে পোল ধরে দাঁড়িয়ে থাকলেন দেবলীনা। তাঁর স্পিরিট দেখে মুগ্ধ বিগ বস ভক্তরা। 

ক্রমেই এগিয়ে আসছে বিগ বস ফিনালে। আর অন্তিম পর্যায়ে জমে উঠেছে লড়াই। বিগ বসের ঘরের নিয়মিত সদস্যে পরিণত হয়েছেন ‘গোপী বহু’ দেবলীনা ভট্টাচার্য এবং রশমি দেশাই। দুই অভিন্ন হৃদয় বন্ধুকে বিগ বসের ১৫ নম্বর সিজনে লড়াই করতেও দেখেছে দর্শক। পরস্পরকে এক ইঞ্চিও জমি ছাড়তে চায় না তাঁরা। টাস্ক জেতবার জেদ এতটাই যে ১৫ ঘন্টা ধরে এক নাগাড়ে একই স্থানে দাঁড়িয়ে থাকলেন দেবলীনা। পরিস্থিতি এমনই পৌঁছায় যে নিজের প্যান্টে প্রস্রাব পর্যন্ত করতে হয় অসমের বাঙালি কন্যেকে। তবুও তিনি হাল ছাড়েননি। 

গ্র্যান্ড ফিনালের টিকিট জিততে একটি পোল ধরে দাঁড়িয়ে থাকতে হত রশমি ও দেবলীনাকে। এবং বাকি প্রতিযোগিদের কাজ ছিল সেই কাজে বিঘ্ন দেওয়া। কোনওভাবেই হিম্মত হারেননি দেবলীনা-রশমি। জল, পাউডার, তেল, মশলা থেকে কাপড় কাচার সাবান- সব ছড়ানো হয় তাঁদের উপর। এই টাস্ক চলাকালীন প্রতীক সাহায্য করছিলেন দেবলীনাকে। একটা সময় পরিস্থিতি এমন পর্যায়ে যায় যে দেবলীনা প্রতীককে তাঁর উপর জল ঢালতে বলেন কারণ তিনি প্যান্টেই প্রস্রাব করবেন। 

দেবলীনার এই কীর্তি দেখে থ নেটিজেনরা। তবে তাঁর মনের জোরের তারিফ না করেও থাকতে পারেননি কেউ। একজন লেখেন, ‘এটা বিগ বসের দেওয়া অন্যতম কঠিন টাস্ক। সেই কখন দিনের বেলায় শুরু হয়েছে, এখনও চলছে। একই পজিশনে এইভাবে দাঁড়িয়ে থাকা খুব শক্ত। দারুণ পারফরম্যান্স দেবলীনার’। 

লড়াই এতোটাই জমজমাট ছিল যে বিগ বস বাধ্য হয়ে দুজনকে জুতো খুলে দাঁড়াতে বলেন। এরপর কোনওরকম সাপোর্ট ছাড়া তাঁদের দাঁড়ানোর নির্দেশ দেওয়া হয়। একদম শেষের দিকে দেবলীনার পায়ে সজোরে এক বালতি জল ছোঁড়ে নিশান্ত, এতে পিছলে পড়ে যান দেবলীনা এবং টিকিট টু ফিনালের এই টাস্ক জিতে নেন রশমি দেশাই। তবে টাস্ক রশমি জিতলেও নেটপাড়ার মন জিতলেন দেবলীনা। তাঁর স্পিরিট দেখে মুগ্ধ সকলে। 

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

দার্জিলিং হিলস বিশ্ববিদ্যালয় কি বন্ধ হয়ে যাবে?‌ পাহাড়ে উঠেছে প্রবল রাজনৈতিক তরজা DRS সফল হতেই লাফিয়ে উঠলেন অশ্বিন, রুটকে ফেরাতেই স্বস্তি ভারতের তৃণমূল জমানায় সন্দেশখালিই গলার কাঁটা, জ্যোতিপ্রিয় কতটা জড়িয়ে?‌ প্রশ্নে সংগঠন ২ মার্চ অবধি ভাগ্যবান থাকবে ৩ রাশি, শুক্রর কৃপায় প্রেমজীবনে আসবে সুখ, বাড়বে বৈভব BJPকে আটকাতে সন্দেশখালিতে রাজনৈতিক ১৪৪ ধারা জারি হয়েছে: সুকান্ত বেলিবাম্প নিয়ে মারামারি! আর্টিকেল ৩৭০ শনিবার ব্যবসা করে ৭.৫ কোটির, ২ দিনের আয় কত 'জিম্বাবর' বলে বিদ্রুপ, দর্শকদের জলের বোতল ছুঁড়ে মারতে গেলেন বাবর আজম- ভিডিয়ো আপত্তি তুলে নিয়েছে কেন্দ্র, ফের চালু বিশেষভাবে সক্ষমদের জন্য রাজ্যের পোর্টাল বিয়ের আসরে গিয়ে মত বদল করা প্রতারণা নয়, রায় সুপ্রিম কোর্টের শুধু খাবারের স্বাদই বাড়ায় না, চমৎকার গুণ রয়েছে কারি পাতায়! খেলে কী কী লাভ হয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.