বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: ফাইনাল কাউন্টডাউনের আগে কে ১০ লাখ নিয়ে ছাড়ল ঘর, দেখুন ভিডিয়োয়

Bigg Boss 15: ফাইনাল কাউন্টডাউনের আগে কে ১০ লাখ নিয়ে ছাড়ল ঘর, দেখুন ভিডিয়োয়

কে নেবে ১০ লাখ?

পাঁচ জনই থাকবে না দৌড়ে। একজন বেরিয় যাবে প্রাইজ মানি থেকে ১০ লাখ নিয়ে। 

অপেক্ষা এখন ‘বিগ বস ১৫’র বিজেতার নাম জানান। নিজের পছন্দের প্রতিযোগীকে ভোট করে দিয়েছেন দর্শক। এখন অপেক্ষা ফলাফলের। পাঁচ জন এখনও টিকে রয়েছেন দৌড়ে। যার মধ্যে রয়েছেন প্রতীক সেহজপাল, নিশান্ত ভাট, করণ কুন্দ্রা, শমিতা শেট্টি আর তেজস্বী প্রকাশ। 

তবে পাঁচ জনই থাকবে না দৌড়ে। বরং, বিগ বস কর্তৃপক্ষের তরফ থেকে বরাবরের মত এবারও প্রাইজ মানি থেকে কিছুটা অংশ নিয়ে জয়ের পথ থেকে সরে যাওয়ার অফার পৌঁছে গিয়েছে। 

আজ রাত ৮টা থেকে গ্র্যান্ড ফিনালে দেখা যাবে কালার্সে। প্রোমো থেকে জানা গেল, ১০ লাখ টাকা বাক্সবন্দি করে ঘরের মধ্যে যান গৌতম গুলাতি, উর্বশি ঢোলাকিয়া, গওহর খান, হিনা খান আর রুবিনা দিলায়েক। অফার দেন ট্রফি বা ১০ লাখের মধ্যে থেকে বেছে নিতে হবে একটা। সামনে দাঁড়য়ে হতভম্ব থাকতে প্রতীক, নিশান্ত, শমিতা, করণ, শমিতা, তেজস্বীরা! কে নেবে এই টাকা?

প্রসঙ্গত, গত বছরেই প্রথমবার শুরু হয়েছিল ‘বিগ বস ওটিটি’। সেখানে প্রথম সিজনে টাকা নিয়ে ফাইনাল থেকে কুইট করেছিলেন প্রতীক। এবারেও কি সেই নেবে টাকা ভরা স্যুটকেস? 

এবারের বিগ বসের ফাইনাল সুপার হিট করার কোনও সুযোগই ছাড়েনি কারার্স। ‘বিগ বস ১৫’র সমস্ত প্রতিযোগী যেমন এতে থাকছে, তেমনই এসেছে আগের সিজনের বিজেতারা। ‘গহেরাইয়া’র প্রচারে থাকছেন সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পাণ্ডে।

বন্ধ করুন