বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: এদিন হবে সলমনের বিগ বস'র গ্র্যান্ড ফিনালে, জোর টক্কর করণ-প্রতীকের

Bigg Boss 15: এদিন হবে সলমনের বিগ বস'র গ্র্যান্ড ফিনালে, জোর টক্কর করণ-প্রতীকের

বিগ বসে কাঁটায় কাঁটায় টক্কর করণ আর প্রতীকের।

বিগ বসের ইতিহাসের সব থেকে একঘেয়ে, বস্তাপচা তকমা পেয়েছে করণ-শমিতাদের সিজন।

‘বিগ বস’র ১৫ নম্বর সিজন যেখনে মাইলস্টোন হতে পারত, সেখানে খারাপ TRP-র কারণে শো বন্ধ করে দিতে বাধ্য হচ্ছেন নির্মাতারা। মনে করা হয়েছিল, রাখি-রশমি-দেবলীনাদের ওয়াইল্ড কার্ড হিসেবে ঘরে ঢোকালে হয়তো কিছুটা পরিস্থিতি ভালো হবে। কিন্তু সেই কে সেই! এবার কালার্সের দর্শকরা যেন মুখ ফিরিয়ে নিয়েছেন বিগ বসের থেকে। করণ কুন্দ্রা, শমিতা শেঠি, জয় ভানুশালী এবং তেজস্বী প্রকাশের মতো তারকা থাকার পরেও, বিগ বস শিরোনাম কুড়োতে সক্ষম হয়নি। তাই যত তাড়াতাড়ি সম্ভব শো শেষ করে দিতে চাইছেন নির্মাতারা। জানা গিয়েছে, আগামী মাসেই সলমন খানের এই শো-র ফাইনাল। 

বরাবর ফেব্রুয়ারিতেই শেষ হয় বিগ বস। কখনও আবার তা টানা হয় মার্চ মাস অবধি। এবার ব্যাপারটা সম্পূর্ণ উল্টো। সাধারণ সাধারণ দর্শক থেকে শুরু করে সমস্ত সেলেব্রিটিরাও বিগ বস ১৫-কে বিরক্তিকর বলে অভিহিত করেছেন। এখানে মারামারি-গালাগালি ছাড়া আর কোনও বিনোদন দেখার সুযোগ মেলেনি তাঁদের। তাই এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে কালার্স। তাই গ্র্যান্ড ফিনালে হবে ১৬ জানুয়ারি। 

ইতিমধ্যেই ফাইনালে নিজের জায়গা করে নিয়েছেন রাখি সাওয়ান্ত। মনে করা হচ্ছে দ্বিতীয় ফাইনালিস্ট হওয়ার সম্ভাবনা আছে উমর রিয়াজের। এছাড়া প্রতীক সেহজপালকে নিয়েও উন্মাদনা আছে সকলের মনে। ফাইনালে ওঠার সম্ভাবনা আছে করণ কুন্দ্রারও। মনে করা হচ্ছে টপ ২-তে একে-অপরকে টক্কর দিতে পারেন করণ কুন্দ্রা আর প্রতীক সেহজপাল। এখন দেখার কার হাতে ওঠে ‘বোরিং’ সিজনের ট্রফি।

বন্ধ করুন