বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15 Finale: বিগ বস ১৫ জিতলেন তেজস্বী, দ্বিতীয় প্রতীক, তৃতীয় স্থানে করণ
 বিগ বস ১৫ জিতলেন তেজস্বী প্রকাশ।

Bigg Boss 15 Finale: বিগ বস ১৫ জিতলেন তেজস্বী, দ্বিতীয় প্রতীক, তৃতীয় স্থানে করণ

  • বিগ বস ১৫-এর ট্রফি জিতলেন তেজস্বী প্রকাশ । সঞ্চালক সলমন খানের এই শো-এর বিজয়ী কে হবেন সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা।

বিগ বস ১৫-এর ট্রফি জিতলেন তেজস্বী প্রকাশ। সঞ্চালক সলমন খানের এই শো-এর বিজয়ী কে হবেন সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা। বিগ বস জার্নি ছিল চড়াই-উতরাইতে ভরপুর। ঘরের ভিতর সকলের সঙ্গেই ঝামেলায় জড়িয়েছেন তিনি। একেকটা সময় তাঁর মন্তব্য এবং কার্যকলাপের জেরে রীতিমতো ধুন্ধুমার কাণ্ড বেঁধে যায়। সোশ্যাল মিডিয়ায় প্রশংসিত হয়েছে তেজস্বীর অ্যাটিটিউড।

দর্শকদের বিচারে ‘বিগ বস’-এর বিজেতা হওয়ার লড়াইয়ে সবচেয়ে এগিয়ে ছিলেন প্রতীক আর করণ। তারপরেই নাম আসে শমিতা আর তেজস্বীর। প্রসঙ্গত, প্রথম থেকেই শো-তে বনিবনা নেই করণ আর প্রতীকের। এদিকে একে-অপরকে সহ্য করতে পারেন না শমিতা আর তেজস্বীও।

এদিন বিগ বস এ-র ট্রফি ছাড়াও ৪০ লক্ষ টাকার পুরস্কার মূল্য জিতলেন । দ্বিতীয় স্থানে শেষ করলেন প্রতীক , সেকেন্ড রানার আপ হয়েই সন্তুষ্ট থাকতে হল করণ-কে। তেজস্বি বিগ বস-এর অন্যতম চর্চিত প্রতিযোগী ছিলেন।অন্যদিকে, ফিনালেতে ১০ লক্ষ টাকা নিয়ে বেরিয়ে গেলেন নিশান্ত। শমিতা শেট্টি পাঁচ ফাইনালিস্টের মধ্যে চতুর্থ স্থানে শেষ করেছেন । সলমন খানের বক্তব্য, সঠিক সিদ্ধান্ত নিয়েছেন তিনি। কারণ জেতার মতো ভোট ছিল না তাঁর কাছে। ফলে বেরিয়ে গিয়ে ভালোই করেছেন তিনি। নিশান্তকে আগামীর শুভেচ্ছা জানালেন সলমন।

প্রসঙ্গত, গ্র্যান্ড ফিনালেতে বিশেষ অতিথি হিসাবে হাজির হয়েছিলেন বিগ বসের পাঁচ প্রাক্তন বিজয়ীরা। ১০ লাখ টাকা বাক্সবন্দি করে তাঁরাই ঘরের মধ্যে যান। তাঁরা অর্থাৎ গৌতম গুলাটি, উর্বশি ঢোলাকিয়া, গওহর খান, হিনা খান আর রুবিনা দিলায়েক। অফার দেন ট্রফি বা ১০ লাখের মধ্যে থেকে বেছে নিতে হবে একটা। সেটাই নিয়ে বেরিয়ে গেলেন নিশান্ত।

এরপর ‘গেহেরাইয়া’ ছবির চার প্রধান তারকা দীপিকা, অনন্যা, সিদ্ধান্ত, ধৈর্য্য হাজির ‘বিগ বস’-এর মঞ্চে। শুরু ছবির প্রচার।তবে এই অনুষ্ঠানের সবচেয়ে আবেগঘন মুহূর্ত তৈরি হল যখন শেহনাজ গিল মঞ্চে এসে প্রয়াত সিদ্ধার্থ শুক্লার স্মৃতিচারণ করলেন।

বন্ধ করুন