বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: ক্যাটরিনাকে নিয়ে খুনসুটি! ‘কমিটেড আপনি?’, সলমনকে প্রশ্ন শেহনাজের
‘বিগ বস’র ফাইনালে

Bigg Boss 15: ক্যাটরিনাকে নিয়ে খুনসুটি! ‘কমিটেড আপনি?’, সলমনকে প্রশ্ন শেহনাজের

  • ‘বিগ বস’র ফাইনালে বিশেষ অতিথি হিসেবে হাজির হবেন শেহনাজে গিল। সলমনের সঙ্গে ক্যাটরিনা কাইফকে নিয়ে খুনসুটি করতে দেখা যাবে তাঁকে।

‘বিগ বস ১৫’-এর ফাইনালে হাজির হয়েছেন অভিনেত্রী শেহনাজ গিল। ফাইনালে অতিথি হিসেবে হাজির হবেন তিনি। ‘বিগ বস'-এর প্রাক্তন প্রতিযোগী শেহনাজ। গ্র্যান্ড ফিনালের একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে ফ্যান পেজ ও পাপারাৎজি অ্য়াকাউন্ট থেকে। সেখানেই দেখা গিয়েছে, সলমন খান জোর গলায় শেহনাজকে স্বাগত জানাচ্ছেন স্টেজে, ‘ইন্ডিয়া কি শেহনাজ’ বলে।

সলমন ভিডিয়োতে ক্যাটরিনাকে বলে ওঠেন, ‘কোন কাইফ আপনি?’ সঙ্গে সঙ্গে অভিনেত্রী শেহনাজ বলে ওঠেন, ‘এখন তো আমি পঞ্জাবের ক্যাটরিনা কাইফ থেকে ‘ইন্ডিয়া কি শেহনাজ’ হয়ে গিয়েছি। কারণ এখন ইন্ডিয়ার ক্যাটরিনা তো পঞ্জাবের ক্যাটরিনা হয়ে গিয়েছে’। কথার মাঝেই সলমন বলে ওঠেন, ‘ঠিক বলেছ’। শেহনাজ আরও বলেন, ‘কারণ এখন ওর বিয়ে হয়ে গিয়েছে’।

সলমন বলে ওঠেন, ‘ভিকি কৌশলের সঙ্গে। এবং সবকিছু এখন কুশল মঙ্গল আছে। সবাই খুশি আছে। ভালো আছে’। অভিনেত্রী বলে ওঠেন, ‘স্যার আপনি খুশি থাকুন ব্যাস!’ শুনে চোখে পাকিয়ে যায় ভাইজানের। এরপরই ক্ষমা চেয়ে শেহনাজ বলেন, ‘আমি বেশি বেশি বলে দিইনি তো?’

সলমনকে সিঙ্গেলই বেশি ভালো লাগে, সাফ মন্তব্য় শেহনাজের। কিন্তু ভাইজান বলে ওঠেন, ‘যখন হয়ে যাব, বেশি ভালো লাগবে’। শেহনাজ পালটা বলে ওঠেন, ‘আচ্ছা! কমিটেড আপনি?’ সলমনের ঠোঁটে মুচকি হাসি চোখে পড়ে। তিনি অবশ্য এই প্রশ্নের উত্তর দেননি। এখানেই শেষ হয় প্রোমো। নেটিজেন অবশ্য এই প্রোমো নিয়ে দারুণ উচ্ছ্বসিত। হু হু করে নেটমাধ্যমে ভাইরাল এই ভিডিয়ো। 

 

 

বন্ধ করুন