বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: তুমুল লড়াই প্রতীক-করণের মধ্যে! ঘরের নিয়ম দেখে হতবাক নেটিজেন
বিগ বসের ঘরে করণ এবং প্রতীকের মধ্যে লড়াই
বিগ বসের ঘরে করণ এবং প্রতীকের মধ্যে লড়াই

Bigg Boss 15: তুমুল লড়াই প্রতীক-করণের মধ্যে! ঘরের নিয়ম দেখে হতবাক নেটিজেন

  • বিগ বস ১৫ -এ করণ কুন্দ্রা এবং প্রতীক সেহজপাল একটি টাস্কের সময় আবার আক্রমণাত্মক হয়ে উঠেছিলেন। এমনকি করণ এক পর্যায় প্রতীককে মাটিতে ফেলে দেয়।

টেলিভিশনের অন্যতম চর্চিত শো বিগ বস। ঝগড়, অশান্তি, লড়াই, টক্কর নিয়ে রীতিমতো জমে উঠেছে ১৫ নম্বর সিজেন। সম্প্রতি সামাজিক মাধ্যমে চর্চা শুরু হয়েছে, বিগ বসের নতুন সিজন নাকি রীতিমতো আগের অন্যান্য সিজনের তুলনায় বেশিই হিংস্র। নতুন একটি ভিডিয়োতে করণ কুন্দ্রা এবং প্রতীক সেহজপালকে একটি টাস্কের সময় একে অপরের সঙ্গে বেশিই আক্রমণাত্মক হয়ে উঠতে দেখেছে দর্শক। 

ভিডিয়োর এক পর্যায় দেখা গেছে, প্রতীক করণের হাত থেকে কিছু নীল কাগজ ছিনিয়ে নিলেও পরে সেগুলো সহজে ছেড়ে দেয়নি। করণ বাহু দিয়ে প্রতীকের ঘাড় চেপে ধরেছিল। এরপরই কুস্তির মতো করে প্রতীককে মাটিতে ফেলে দেয়।

এই ভিডিয়ো দেখে সামাজিক মাধ্যমে রেগে যান প্রতীক ভক্তরা। অনায়াসে এই ভিডিয়োকে মেনে নিতে পারেননি তাঁরা। বিভিন্ন রকম মন্তব্য করতে শুরু করেন। 

প্রাক্তন প্রতিযোগী দেবলীনা ভট্টাচার্য টুইট করে লিখেছেন, প্রতিযোগীদের কী সমস্যা কিছুই বুঝে ওঠা যাচ্ছে না। তিনি ভয় পাচ্ছেন আবার না কেউ শারীরিক সমস্যার কারণে বাইরে বেরিয়ে যেতে হয়; অথবা হাত-পা ভেঙে যায়। ভিডিয়ো ক্লিপ দেখে প্রতীক সেহজপাল এবং করণ কুন্দ্রার নিন্দেও করেছেন তিনি।

কারও মতে বিগ বস একতরফা হয়ে যাচ্ছে। নেটিজেনের মতে আগে একটু ধাক্কা দিলেই ঘর থেকে বাইরে বের করে দেওয়া হত। এখন তুলে আছাড়া মারলেও কিছুই নাকি শাস্তি দেওয়া হয় না প্রতিযোগীদের।

কিছুদিন আগেই বাথরুমের লক ভাঙার কাণ্ডের জন্য প্রতীকের উপর ক্ষেপে উঠতে দেখা গিয়েছিল সলমনকে। রীতিমতো তারস্বরে প্রতীকের উপর চিৎকার করেন তিনি, শো-তে তাঁর আচরণের জন্য। পর্বে, প্রতীক ওয়াশরুমের তালা ভেঙে দিয়েছিলেন যখন সহ-প্রতিযোগী বিধি পান্ডিয়া বাথরুমে স্নান করছিল। বিধি এরপরই বিরক্তি প্রকাশ করে প্রতীকের উপর। অন্যান্যরা প্রতীককে বোঝানোর চেষ্টা করে ও ভুল করেছে। প্রতীক অবশ্য এতে কোন দোষ খুঁজে পাননি এবং ক্ষমা চাইতে অস্বীকার করেন।

 

 

বন্ধ করুন