বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: করণ, তেজস্বী, সিম্বা, আফসানা- বিগ বসের ঘরে কনফর্ম প্রতিযোগী, দেখুন
বিগ বস ১৫-এর ঘরে
বিগ বস ১৫-এর ঘরে

Bigg Boss 15: করণ, তেজস্বী, সিম্বা, আফসানা- বিগ বসের ঘরে কনফর্ম প্রতিযোগী, দেখুন

  • একটি নতুন প্রোমোতে চারজন প্রতিযোগীর নাম প্রকাশ করেছে চ্যানেল কর্তৃপক্ষ- করণ কুন্দ্র্রা, তেজস্বী প্রকাশ, সিম্বা নাগপাল এবং আফসানা খান।

হিন্দি টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস'। অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেয়েছে বিগ বস ১৫-এর নতুন প্রোমো। আগামী মাসেই শুরু হচ্ছে সলমনের সঞ্চালনায় এই রিয়ালিটি শো। প্রতি শনিবার-রবিবার কালার্স চ্যানেলে রাত সাড়ে ৯টায় এই শো সম্প্রচারিত হবে। এবং সোম থেকে শুক্র রাত সাড়ে ১০টায় সম্প্রচার হবে। 

যদিও বিগ বস ১৫-এর টিজারে প্রতিযোগীদের মুখ দেখানো হয়নি। তবে দর্শকদের প্রত্যেকের জন্য একটি ট্যাগলাইন সহ তাদের ঝলক দেখানো হয়েছে। তেজস্বী প্রকাশকে ‘খতরো কে খিলাড়-র সুন্দরী’ হিসেবে দেখানো হয়েছে। করণকে দেখা গেছে ‘সুন্দরীদের পছন্দের সুপারস্টার’ হিসেবে। সিম্বাকে ‘টিভির শক্তিমান শিকারি’ হিসেবে উপস্থাপন করা হয়েছে। আফসানাকে ‘সুরেলা কোয়েল’ হিসেবে দেখা গেছে।

বিগ বস ১৫ -এর সঞ্চালনায় সলমন খান। টানা ১২ বছর ধরে তিনি অনুষ্ঠানটি হোস্ট করেন। সম্প্রতি, বিগ বস ওটিটি ডিজিটালে ভুট(Voot) অ্যাপে সম্প্রচারিত হয়েছিল। হোস্ট করেছিলেন করণ জোহর। এবারের বিগ বস ১৫ -এর সিজনে থাকতে চলেছে একাধিক চমক, যার খানিক ঝলকও মিলেছে প্রোমোতে।

 

 

বন্ধ করুন