বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: প্রিমিয়ার নাইটে সলমনের পাশে রণবীর সিং! বিশেষ কারণে হাজির ‘সিম্বা’
সলমন খান ও রণবীর সিং (ছবি-ইনস্টাগ্রাম)
সলমন খান ও রণবীর সিং (ছবি-ইনস্টাগ্রাম)

Bigg Boss 15: প্রিমিয়ার নাইটে সলমনের পাশে রণবীর সিং! বিশেষ কারণে হাজির ‘সিম্বা’

  • ‘আন্দাজ আপনা আপনা’ ছবির ‘দো মস্তানে চলে জিন্দেগি বনানে’ গেয়ে ভাইজানের মন জিতলেন রণবীর।

অবশেষে হাজির সেই কাঙ্খিত মুহূর্ত। শনিবার থেকে শুরু হচ্ছে বিগ বস সিজন ১৫। গ্র্যান্ড প্রিমিয়ার নাইটে একঝাঁক ধামাকা অপেক্ষা করছে ভক্তদের জন্য। যার মধ্যে অন্যতম একফ্রেমে সলমন খান এবং রণবীর সিং-কে দেখবার সুযোগ। বলিউডের টাইগার আর সিম্বা-কে একসঙ্গে দেখে উত্তেজিত দর্শকরা। এদিন বিশেষ কারণে সলমন খান সঞ্চালিত শো-এর মঞ্চে পৌঁছেছেন রণবীর। 

শীঘ্রই কালার্স চ্যানেলে রণবীর নিয়ে আসছেন তাঁর গেম শো ‘দ্য বিগ পিকচার’, সেই শো-এর প্রচারেই বিগ বসের মঞ্চে দীপিকার স্বামী। এদিন সলমনের সঙ্গেও মজাদার খেলায় মাতবেন রণবীর। চ্যানেল কর্তৃপক্ষ ইতিমধ্যেই যে প্রোমো সামনে এনেছেন, যেখানে দেখা যাচ্ছে ‘আন্দাজ আপনা আপনা’ ছবির আইকনিক গান ‘দো মস্তানে চলে জিন্দেগি বনানে’ গুনগুন করছেন রণবীর। সলমন খানকে নিজের শো-এর খবর জানিয়ে অভিনেতা বলেন- ‘স্যার একদম অভিনব একটা গেম শো নিয়ে আসছি আমি’, পালটা সলমন বলেন, ‘দুটো শো একসঙ্গে চলবে… কালার্সের তো সোনায় সোহাগা’। 

বড় পর্দার তারকারা এখন নিয়মিত কাজ করছেন ছোটপর্দায়। এই শো-এর সঙ্গে সঞ্চালক রণবীর সিংয়ের সফর শুরু হচ্ছে টেলিভিশনে। জানা গিয়েছে আগামী ১৬ অক্টোবর থেকে রাত ৮ টায় দেখা যাবে রণবীর সিং এর কুইজ শো 'দ্য বিগ পিকচার্স'। সপ্তাহের প্রতি শনিবার ও রবিবার কালার্স চ্যানেলে দেখা 'দ্য বিগ পিকচার্স'। 

এদিন বিগ বসের গ্র্যান্ড প্রিমিয়ারে গ্ল্যামারের তড়কা লাগাবেন মৌনি রায়। অন্যদিকে প্রতিযোগিদের তালিকাতেও থাকছে চমক। এই বছর বিধি পাণ্ডে, বশাল কোটিয়ান, করণ কুন্দ্রা, জয় ভানুশালী, তেজস্বী প্রকাশের মতো টেলিভিশন তারকারা থাকছেন বিগ বসের ঘরে। পাশাপাশি সদ্য সমাপ্ত বিগ বস ওটিটির প্রতিযোগী শমিতা শেট্টি, প্রতীক সহজপাল,নিশান্ত ভাটও অংশ হবেন বিগ বস সিজন ১৫-র। বিগ বস ১৩-র ফাইনালিস্ট আসিম রিয়াজের দাদা উমর রিয়াজ এইবার প্রতিযোগী হিসাবে বিগ বসের ঘরে থাকবেন। 

চলতি বার বিগ বসের থিম- ‘জঙ্গল মে দঙ্গল’। সূত্রের খবর, তিনটে দলে ভাগ করা হবে প্রতিযোগিদের। এবং দলের মাথা হবেন শ্বেতা তিওয়ারি, গওহর খান এবং রুবিনা দিলাইক। যদিও শেষ মুহূর্ত প্ল্যান বদলেছেন মেকাররা। এখনই বিগ বস ১৫-র অংশ হচ্ছেন প্রাক্তন তিন প্রতিযোগী। উল্লেখ্য, প্রতি শনিবার-রবিবার কালার্স চ্যানেলে রাত সাড়ে ৯টায় এই শো সম্প্রচারিত হবে 'উইকএন্ড কা ওয়ার', অন্যদিকে সোম থেকে শুক্র রাত সাড়ে ১০টায় সম্প্রচার হবে বিগ বস।

বন্ধ করুন