বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: প্রেমিক রাকেশকে জড়িয়ে ধরে কান্না শমিতার,দিওয়ালিতে দেখা হল দুজনের!
ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে এলেন রাকেশ (ছবি সৌজন্যে- কালার্স)
ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে এলেন রাকেশ (ছবি সৌজন্যে- কালার্স)

Bigg Boss 15: প্রেমিক রাকেশকে জড়িয়ে ধরে কান্না শমিতার,দিওয়ালিতে দেখা হল দুজনের!

  • ওয়াল্ড কার্ড এন্ট্রি নিচ্ছেন রাকেশ-নেহা। পালটাবে সম্পর্কের সমীকরণ? 

বিগ বসের ঘরে দিওয়ালিতে বিরাট ধামাকা! একসঙ্গে এই রিয়ালিটি শো-এর মঞ্চে ওয়াল্ড কার্ড এন্ট্রি নিচ্ছেন রাকেশ বাপাট এবং নেহা ভাসিন। দুজনেই বিগ বস ওটিটি-র চর্চিত প্রতিযোগী, রাকেশ তো ফাইনাল পর্যন্ত পৌঁছেছিলেন। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে বিগ বসের আজ রাতের ধামেকেদার এপিসোডের প্রমো। নেহা ও রাকেশ দুজনের সঙ্গে বিগ বস ১৫-র প্রতিযোগি শমিতা শেট্টির মজবুত সম্পর্ক গড়ে উঠেছিল বিগ বস ওটিটির ঘরে। 

এদিন নেহাকে দেখেই আবেগঘন হয়ে পড়েন শমিতা। শিমাঞ্জি স্যুটের মধ্যে লুকিয়ে ঘরের ভিতর এন্ট্রি নেন রাকেশ। এরপর পিছন থেকে শমিতাকে জড়িয়ে ধরেন তিনি। বিগ বস ওটিটির ঘরের চর্চার কেন্দ্রবিন্দু ছিল রাকেশ-শমিতার প্রেম। হ্যাঁ, দুজনে বেশ ঘনিষ্ঠ হয়েছিলেন সেখানে। পুরোনো প্রেমের কাহিনিকে আবারও উসকে দিতে আলোর উত্সবে এটাই বিগ বসের চমক। এদিন রাকেশকে জাপটে ধরে 'আই লাভ ইউ' বলতেও শোনা গেল শমিতাকে। 

কালো-রুপোলি শাড়িতে ঝলমলে নেহা
কালো-রুপোলি শাড়িতে ঝলমলে নেহা

শমিতা-রাকেশ একদিকে যখন উচ্ছ্বসিত কাছে আসতে পেরে, তখন একদম উলটো ছবি নেহা আর প্রতীক সহজপালের! তাঁদের প্রেম নিয়ে কম রহস্য দানা বাঁধেনি, তবে এদিন ঘরের ভিতর এন্ট্রি নিয়েই প্রতীকের সঙ্গে দূরত্ব বজায় রাখবার কথা বলেন নেহা, এমনকি প্রতীকে আলিঙ্গন করতেও অস্বীকার করেন। পাশাপাশি করণ কুন্দ্রাকেও সচেতন করেন নেহা, বলেন- ‘সবার পিছনে কথা বলা বন্ধ করো’। 

কমপক্ষে ১০৫ দিন ধরে চলে এই রিয়ালিটি শো। চলতি এডিশনে বিগ বসের ঘরে দেখা মিলছে তেজস্বী প্রকাশ, করণ কুন্দ্রা, বিশাল কোটিয়ান, উমর রিয়াজ, শমিতা শেট্টি, নিশান্ত ভাট, আফসানা খান, জয় ভানুশালির মতো তারকাদের। 

বন্ধ করুন