বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: দাম্ভিক হিসেবে ভুল ব্যাখ্যা! শমিতার হয়ে সুর চড়ালেন শিল্পা-রাকেশ

Bigg Boss 15: দাম্ভিক হিসেবে ভুল ব্যাখ্যা! শমিতার হয়ে সুর চড়ালেন শিল্পা-রাকেশ

রাকেশ-শমিতা-শিল্পা

বোন শমিতার সমর্থনে মন্তব্য শিল্পার। পাশে দাঁড়ালেন চর্চিত প্রেমিক রাকেশ বাপাট।

বিগ বসের একটি ছোট্ট ভিডিয়ো ক্লিপ শেয়ার করে বোন শমিতা শেট্টিতে সাপোর্ট করতে দেখা গেছে অভিনেত্রী শিল্পা শেট্টিকে। সেই পোস্টের প্রত্যুত্তরে সমর্থন জানিয়েছেন শমিতার প্রেমিক তথা বিগ বসের প্রাক্তন প্রতিযোগী রাকেশ বাপাট। তাঁদের মধ্যে শমিতাকে এখানে ‘অহংকারীর’ তকমা সাঁটিয়ে ভুলভালে তুলে ধরা হচ্ছে। 

অভিনেত্রী শিল্পা শেট্টির পোস্ট টুইটারে শেয়ার করে রাকেশ মাইকেল ওবামার একটি উদ্ধৃতি লিখেছেন। ‘যখন কেউ নিষ্ঠুর হয় এবং কঠোর আচরণ করে, নিজেকে তাদের স্তরে নামিও না। আমাদের মূলমন্ত্র হল, যখন তাঁরা নীচ দিয়ে যায় আমরা উপর দিয়ে যাই’। তিনি শিল্পা, শমিতা, তাদের মা সুনন্দা শেট্টি এবং শো হোস্ট অভিনেতা সলমন খানকে ট্যাগ করেছেন।

টুইটারে শমিতার বিগ বসের ঘরের জার্নির একটা ছোট্ট ভিডিয়ো শেয়ার করেছেন শমিতা। বোনকে সমর্থন জানিয়ে পোস্ট করেছেন তিনি। পাশাপাশি ক্যাপশনে এও লিখেছেন, শমিতার আচরণকে অংহকারী হিসেবে ভুলভাবে ব্যাখ্যা করেছে। সেটা সত্যিই দুঃখজনক। 

বোন শমিতাকে সমর্থন জানিয়ে শিল্পা আরও লিখেছেন, তিনি এই শো নিয়ে খুব একটা মন্তব্য করেননি। কিন্তু যখনই কেউ (ভাল/খারাপ/কুৎসিত) বলে, একজন অংশগ্রহণকারী এবং প্রাক্তন হোস্ট হিসাবে এই বিন্যাসে গোপনীয়তা থাকা জরুরি বলে মনে করেন তিনি।

শিল্পার কথায়, এই পোস্টটা সেই সাহসী মানুষটার জন্য, একজন যোদ্ধা আমার বোনের জন্য। কীভাবে কিছু মানুষ তাঁর বোনকে ভুল বুঝছে সেটা দেখে কষ্ট হয়। ‘শমিতার ব্যবহার দাম্ভিক মনে করে কারণ ওঁরা ভাবে যে শমিতা বিশেষ সুবিধা পায়।...তাঁদের মনে হয় যে ও মাথা দিয়ে নয় হৃদয় থেকে ভাবে সবসয়ম। এসব একেবারেই ভুল। আমি এগুলো একজন দিদি হিসেবে বলছি না, একজন 'বিগ বস’ দর্শক হিসেবেও বলছি।' পোস্টে অভিনেত্রী উল্লেখ করেছেন, 'শমিতাকে মানুষ একজন বাঘিনী হিসেবে মনে রাখবে, এমন একজন যে তাঁর সততা, মর্যাদা, বিশুদ্ধতা ও পরিচয়ে লক্ষ লক্ষ মানুষের মনে জায়গা করে নিয়েছে।'

 

 

বায়োস্কোপ খবর

Latest News

পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.