বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss: ‘এটা আসল বর, না ভাড়া করেছ’, রাখির সাথে রীতেশকে দেখে ঠাট্টা সলমনের
রাখির বর আসল না নকল, প্রশ্ন তুললেন সলমন খান। 
রাখির বর আসল না নকল, প্রশ্ন তুললেন সলমন খান। 

Bigg Boss: ‘এটা আসল বর, না ভাড়া করেছ’, রাখির সাথে রীতেশকে দেখে ঠাট্টা সলমনের

  • রাখি সাওয়ান্ত-র বরকে দেখে চমকে যান সলমনও। আর সরাসরি নানা প্রশ্নও করেন ড্রামা কুইনকে।

‘বিগ বস ১৫’র ঘরে বড় চমক আনলেন রাখি সাওয়ান্ত। সেই ২০১৮ সাল থেকে রাখি জানিয়ে এসেছিলেন তিনি বিবাহিত। তবে, বরের আর দেখা মেলেনি। একসময় রাখি বলতে শুরু করেন, বিদেশে থাকা তাঁর বর এসব জাঁকজমক, মিডিয়া পছন্দ করেন না, তাই আসেন না জলসম্মুখে! তবে, এবার দেখা মিলল সেই রহস্য মানুষের। রাখির সাথে বিগ বস ১৫-র ঘরে এলেন রীতেশও। 

রাখি সাওয়ান্ত-র বরকে দেখে চমকে যান সলমনও। আর সরাসরি প্রশ্নও করেন ড্রামা কুইনকে। সলমন প্রথমেই বলে, সবাইকে ভুল প্রমাণ করে রাখি অবশেষে নিজের বরকে নিয়ে হাজির হয়েছেন সবার সামনে। তবে, প্রশংসার পাশাপাশি রখির পিছনে লাগার সুযোগও ছাড়েন না তিনি। জানতে চান, রীতেশ কি তাঁরা সত্যিকারের বর, নাকি কোনও অভিনেতাকে ভাড়া করে এনেছেন নিজের বর হিসেবে?

সলমনের প্রশ্নে রীতেশ জানান, তিনি পেশায় একজন সফটওয়্যার ইঞ্জিনিয়র, এবং বিহারের বাসিন্দা। তবে বর্তমানে তিনি থাকেন বেলজিয়ামে।সঙ্গে মেনে নেন, প্রথমদিকে এই বিয়ে মেনে নিতে ভয় পেয়েছিলেন তিনি। আর তাই সামনে আসতে চাননি। রাখিকেও অনুরোধ করেছিলেন ছবি না ছাড়তে কোথাও। কারণ তাঁর মনে হয়েছিল, এতে ব্যবসার ক্ষতি হবে। তবে, গত সিজনে সবাই যখন রাখি সাওয়ান্ত ও তাঁর বিয়ে নিয়ে প্রশ্ন তুলতে থাকে, তখন খারাপ লাগে তাঁর। 

রাখির প্রশংসা করেন রীতেশ সলমনের সামনে। জানান, তিনি গোটা জীবনে রাখির মতো আর কাওকে দেখেননি। মেনে নিন তিনিই আসলে ভীতু ছিলেন এই সম্পর্কের ক্ষেত্রে। এরপর হাঁটু গেড়ে রাখিকে প্রপোজ করেন রীতেশ। সঙ্গে আগামী ৭ বছর একসঙ্গে থাকার প্রতিশ্রুতি দেন।

বন্ধ করুন