বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: বাথরুমের লক ভেঙেছেন প্রতীক, ক্ষেপে উঠে চিৎকার শুরু সলমনের!
প্রতীক-সলমন
প্রতীক-সলমন

Bigg Boss 15: বাথরুমের লক ভেঙেছেন প্রতীক, ক্ষেপে উঠে চিৎকার শুরু সলমনের!

  • শুক্রবারের পর্বে, প্রতীক ওয়াশরুমের তালা ভেঙে দিয়েছিলেন যখন সহ-প্রতিযোগী বিধি পান্ডিয়া বাথরুমে স্নান করছিল। ‘উইকেন্ড কা বার’ এপিসোডের নতুন প্রোমোতে প্রতীকের উপর ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে সলমনকে। 

জমে উঠেছে টেলিভিশনের সবথেকে চর্চিত রিয়ালিটি শো 'বিগ বস ১৫'। ‘উইকেন্ড কা বার’ এপিসোডের নতুন প্রোমো কালার্সের তরফ থেকে ইতিমধ্যে মুক্তি পেয়েছে। আর প্রোমোতে বেশ রাগী মেজাজে দেখা যায় সলমনকে। 

এই প্রোমোতে হোস্ট সলমনকে প্রতিযোগী প্রতীক সেহজপালের উপর ক্ষেপে উঠতে দেখা যায়। রীতিমতো তারস্বরে প্রতীকের উপর চিৎকার করেন তিনি, শো-তে তাঁর আচরণের জন্য। শুক্রবারের পর্বে, প্রতীক ওয়াশরুমের তালা ভেঙে দিয়েছিলেন যখন সহ-প্রতিযোগী বিধি পান্ডিয়া বাথরুমে স্নান করছিল। বিধি এরপরই বিরক্তি প্রকাশ করে প্রতীকের উপর। অন্যান্যরা প্রতীককে বোঝানোর চেষ্টা করে ও ভুল করেছে। প্রতীক অবশ্য এতে কোন দোষ খুঁজে পাননি এবং ক্ষমা চাইতে অস্বীকার করেন।

প্রোমোতে দেখা যাচ্ছে, প্রতীকে আচরনে ক্ষেপে গিয়ে হোস্ট সলমন তাঁকে প্রশ্ন করেছেন; তুমি যেই আচরণটা এখানে করেছ, বাইরেও কী সেটা করতে পারবে? তিনি প্রশ্ন করেন, ‘প্রতীক যখন কেউ বলে আমার মা-বোন বাথরুমে থাকলেও খেলার জন্য আমি এই একই কাজ করতাম। মানে মা-বোনের উপরে তোমার কাছে খেলা?’এরপরই রেগে উঠে সলমন বলেন, ‘যদি আমার বোন ওখানে থাকত, তাহলে আমি তোমার মা…’। 

যদিও এই প্রোমো দেখে ক্ষেপে উঠেছেন অনুরাগীরা। আবার কারও মন্তব্য, সবই টিআরপি-র জন্য করা হচ্ছে। বিগ বস ওটিটি শেষ হওয়ার পর গত সপ্তাহ থেকে শুরু হয়েছে ‘বিগ বস ১৫’। যদিও করণ জোহর নতুন অনুষ্ঠানটি সঞ্চালনা করেছিলেন, সলমন টেলিভিশন শো হোস্ট করতে ফিরে এসেছেন।

 

বন্ধ করুন