বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: রাজ কুন্দ্রাকে নিয়ে রসিকতা সলমনের, অস্বস্তিতে পড়ে যান শমিতা!
শমিতা শেট্টি-সলমন খান
শমিতা শেট্টি-সলমন খান

Bigg Boss 15: রাজ কুন্দ্রাকে নিয়ে রসিকতা সলমনের, অস্বস্তিতে পড়ে যান শমিতা!

  • মেজাজ হারিয়ে এক প্রতিযোগীকে বকাঝকা করছিলেন সলমন। আচমকা নাম নেন রাজের, অস্বস্তিতে শমিতা শেট্টি।

টেলিভিশনের সবথেকে চর্চিত রিয়ালিটি শো বিগ বস ১৫। শনিবার ‘উইকেন্ড কা বার’ এপিসোডে আচমকা রাজ কুন্দ্রাকে নিয়ে রসিকতায় মেতে ওঠেন সলমন। হোস্ট সলমনের এই ধরণের আচরণে অস্বস্তিতে পড়েন শমিতা শেট্টি। রাজ কুন্দ্রার শ্যালিকা ও বিগবসের অন্যতম প্রতিযোগী শমিতা। যদিও অস্বস্তিকর পরিস্থিতিতে নিজেকে সামাল দিতে দেখা যায় শমিতাকে। 

প্রসঙ্গত, ‘উইকেন্ড কা বার’ এপিসোডে হোস্ট সলমনকে প্রতিযোগী প্রতীক সেহজপালের উপর ক্ষেপে উঠতে দেখা যায়। রীতিমতো তারস্বরে প্রতীকের উপর চিৎকার করেন তিনি; শো-তে তাঁর আচরণের জন্য। শুক্রবারের পর্বে, প্রতীক ওয়াশরুমের তালা ভেঙে দিয়েছিলেন যখন সহ-প্রতিযোগী বিধি পান্ডিয়া বাথরুমে স্নান করছিল। বিধি এরপরই বিরক্তি প্রকাশ করে প্রতীকের উপর। পাশাপাশি প্রতীককে সমর্থন করার জন্য নিশান্ত ভাটকেও তুলোধনা করেন সলমন।

এরপরই মেজাজ হারিয়ে শো’র অন্যতম প্রতিযোগী করণ কুন্দ্রার দিকে তাকিয়ে সলমন বলেন, ‘প্রতীককে যা বললাম ও বুঝে গিয়েছে। করণকে যা বললাম ও বুঝে গিয়েছে… রাজ কুন্দ্রাও বুঝে যাবে’। রসিকতার পরই শো’র বাকি প্রতিযোগীরা হাসতে শুরু করেন। ব্যাপারটা কী হচ্ছে, কিছুটা না বুঝেই অস্বস্তিতে পড়েন শমিতা। পরে অবশ্য নিজেকে সামাল দিতে দেখা যায় তাঁকে। 

শমিতা বিগ বস ওটিটির ঘরে প্রবেশের আগেই পর্নকাণ্ডে গ্রেফতার হয় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। সম্প্রতি জামিতে মুক্ত তিনি। 

 

 

বন্ধ করুন