বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেমিকার উপর থেকে চোখ সরল না! সলমনের কাছে বিশেষ আবদার ইউলিয়ার, পূরণ করলেন চটপট
বিগ বসের ঘরে হাজির ইউলিয়া

প্রেমিকার উপর থেকে চোখ সরল না! সলমনের কাছে বিশেষ আবদার ইউলিয়ার, পূরণ করলেন চটপট

  • ইউলিয়ার গানের মুগ্ধ সলমন। ‘মেয় চলা’র প্রচারে বিগ বসের হাজির প্রজ্ঞা ও ইউলিয়া। 

সলমন-ইউলিয়ার প্রেম নিয়ে বি-টাউনে চর্চার শেষ নেই। প্রকাশ্যে এই প্রেমের কথা স্বীকার করেননি দুজনেই, তবে ইউলিয়ার প্রতি সলমনের দুর্বলতা ফের প্রকাশ্যে এল। রবিবার বিগ বসের মঞ্চে হাজির হয়েছিলেন সলমনের চর্চিত প্রেমিকা। কারণটাও খুব খাস। গুরু রান্ধাওয়ার সঙ্গে জুটি বেঁধে নতুন একটি গান গেয়েছেন রোমানিয় সুন্দরী ইউলিয়া। গানের নাম ‘মেয় চলা’। সেই গানের মিউজিক ভিডিয়োতে দেখা মিলেছে সলমন খান ও প্রজ্ঞা জয়েশওয়ালের। সেই মিউজিক ভিডিয়োর প্রচারেই সমলন খানের শো বিগ বসের মঞ্চে হাজির হয়েছিলেন ইউলিয়া ও প্রজ্ঞা। 

এদিন মঞ্চেও লাইভ ‘মেয় চলা’ গাইতে শোনা গেল সলমন খানের বান্ধবীকে। ইউলিয়ার সুরের মূর্ছনায় মুগ্ধ সলমন। রোমানিয় সুন্দরীর উপর থেকে চোখ ফেরাতে পারলেন না ভাইজান। ইউলিয়ার সঙ্গে দূর থেকেই গলাও মেলালেন সলমন। এদিন গানের লিরিক্সে সামন্য টুইস্ট দেন ইউলিয়া, হিন্দি ভাষার লিঙ্গ ভেদ ভালোভাবেই রপ্ত করে ফেলেছেন ইউলিয়া, তাই তো এদিন ‘মেয় চলা’র জায়গায় ‘মেয় চলি’ দিয়েই গানটি গাইলেন ইউলিয়া। সেই নিয়ে অবশ্য মশকরা করতে ছাড়েননি সলমন। পাশাপাশি এদিন মঞ্চে গুরু হাজির না থাকায় সলমন বলে বসেন, ‘গানের লিরিক্সটা একটু বেশি সিরিয়াসলি নিয়ে ফেলেছে গুরু’। 

সশরীরে হাজির না থাকলেও ভিডিয়ো কলের মাধ্যমে বিগ বসের মঞ্চে হাজির হন গুরু রান্ধাওয়া। এদিন সলমনের কাছে আবদারও রাখেন ইউলিয়া। প্রজ্ঞার সঙ্গে নাচতে অনুরোধ জানান ইউলিয়া, যদিও দর্শকদের কিন্তু মনে মনে ইচ্ছা ছিল ইউলিয়ার সঙ্গে ভাইজানকে নাচতে দেখবার! দুধের স্বাদ ঘোলে মেটানোর মতোই এখানেও প্রজ্ঞা আর সলমনের নাচ দেখেই মন ভরাতে হল, তবে নিন্দুকদের সাফ কথা, ‘মোটেই জমছে না এই রসায়ন, ইউলিয়ার সঙ্গেই বেশি মানাচ্ছে সলমনকে’। 

 

বন্ধ করুন