বাংলা নিউজ > বায়োস্কোপ > শো-এর বিচারক হবেন? ‘বহুবার বিচারকের সামনে হাজিরা দিয়েছি’ নিজেকে খিল্লি সলমনের
বিগ বস ১৫র মঞ্চে সলমনের সঙ্গে হাজির মিঠুন, ভারতী-হর্ষ।

শো-এর বিচারক হবেন? ‘বহুবার বিচারকের সামনে হাজিরা দিয়েছি’ নিজেকে খিল্লি সলমনের

  • সম্প্রতি, বিগ বস ১৫র 'উইকেন্ড কা ওয়ার'-এ মিঠুন চক্রবর্তীর সঙ্গে হাজির হয়েছিলেন ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া।

জোর চর্চা ‘বিগ বস ১৫’ নিয়ে। সম্প্রতি, বিগ বস ১৫র 'উইকেন্ড কা ওয়ার'-এ মিঠুন চক্রবর্তীর সঙ্গে হাজির হয়েছিলেন ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া। মূলত নয়া ট্যালেন্ট হান্ট শো 'হুনারবাজ' এর প্রচার সারতেই বিগ বস-এ হাজির হয়েছিলেন তাঁরা। বিগ বসের মঞ্চে ভারতী-হর্ষকে দেখামাত্রই খুনসুটি করে সলমন বলেন আজকাল সব জায়গাতেই তিনি এই জুটিকে দেখতে পাচ্ছেন। 

হাসতে হাসতে সলমনের দাবি, বিভিন্ন শো-এর মঞ্চ তো বটেই এমনকি ঘরের জানলা খুললেও এই দু'জনকে দেখতে পাচ্ছেন তিনি। একটুও না দমে ভারতী পাল্টা বলে ওঠেন এই প্রথম তাঁদেরকে কোনও তারকা হিংসে করছেন। এখানেই না থেমে সলমনের উড্ডী তিনি আরও বলেন, ' স্যার, আপনার আর আমাদের চেকের মধ্যে ফারাকটা কিন্তু বিস্তর। আমাদের চেকে টাকার অঙ্কে স্রেফ পাঁচটি জিরো বসে আর সেখানে আপনারটায় ১৫টিরও বেশি শূন্য বসে।' পাশে থেকে ফুট কাটেন হর্ষ, 'ধুর, চেকে এঁটে উঠতে পারেন না এত জিরোর সংখ্যা।' শোনামাত্রই অট্টহাসি শুরু করেন 'ভাইজান'এর।

সামান্য থেমে এরপর ভারতী বলেন যে 'সুপারহিট হোস্ট' সলমনের এবার কোনও শো-এর বিচারক হওয়া উচিত। তাঁর কথা শেষ হতে না হতেই বিগ বসের সঞ্চালকের পাল্টা জবাব, ' আজ পর্যন্ত কোনওদিন বিচারকের আসনে বসিনি বটে তবে বহুবার বিচারকের সামনে হাজির হয়েছি।' এতটুকুও দমে না গিয়ে কাঁচুমাঁচু ভঙ্গি করে ভারতীর অনুরোধ 'ওকথা ভুলেও বলবেন না স্যার। এসব শুনলে আমাদের আবার নিজেদের ব্যাপারটা মনে পড়ে যায়।' ভারতীর কথা শেষ হতে না হতে ততক্ষণে হেসে গড়াগড়ি খাওয়া শুরু করেছেন সলমন এবং মিঠুন। প্রসঙ্গত, কৃষ্ণসার হরিণ শিকার মামলায় ২০১৮ সালে যোধপুর সেন্ট্রাল জেলে দু' রাত কাটিয়েছিলেন সলমন খান। এরপর জামিনে মুক্তি পান তিনি। অন্যদিকে, ড্রাগ মামলায় গ্রেফতার হয়েছিলেন ভর্তি এবং হর্ষ। এরপর জামিনে মুক্তি পান তাঁরাও।

এই প্রথম নয়। একে আগেও বিগ বসের মঞ্চে দাঁড়িয়ে সাজা পেয়ে নিজের জেলে কাটানো দিনগুলির কথাও নিঃসঙ্কোচে উল্লেখ করছেন সলমন খান। কিছুদিন আগে রাখির উদ্দেশে তোপ দেগে বিগ বসের প্রতিযোগী দেবলীনার অভিযোগ, 'রাখি সাওয়ান্ত তো দু'দিন শ্রীঘরে কাটিয়ে এসেছে।' দেবলীনার মুখে এহেন কথা শোনামাত্রই আসরে নামেন সলমন স্বয়ং। 'দেবলীনা, তোমার এই শো-এর সঞ্চালক নিজেও দু'দিনের জন্য জেলে থেকে এসেছে।'

বন্ধ করুন