বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: 'মুশকিলে পড়লেই রাকেশের পালিয়ে যাওয়া স্বভাব', প্রেমিকের উপর ক্ষেপে লাল শমিতা

Bigg Boss 15: 'মুশকিলে পড়লেই রাকেশের পালিয়ে যাওয়া স্বভাব', প্রেমিকের উপর ক্ষেপে লাল শমিতা

রাকেশের পর শো ছেড়ে বেরিয়ে যাচ্ছেন শমিতাও

শারীরিক অসুস্থতার জেরে বিগ বসের ঘর ছেড়ে বেরিয়ে গিয়েছেন রাকেশ। কিন্তু শমিতা রেগে আগুন প্রেমিকের উপর। 

বিগ বস ১৫ নিয়ে যেন বিতর্ক থামছে না। সলমন খান সঞ্চালিত এই শো-এর অন্যতম চর্চিত প্রতিযোগী নিঃসন্দেহে শমিতা শেট্টি। বিগ বস ওটিটির এই ফাইনালিস্ট শুরুতেই অংশ নিচ্ছেন বিগ বসের ১৫ নম্বর সিজনে, অন্যদিকে দিন দশেক আগেই বিগ বসের ঘরে পা রেখেছিলেন শমিতার মনের মানুষ রাকেশ বাপাট। বিগ বস ওটিটি-তে রাকেশ-শমিতার প্রেমের গল্প সারাক্ষণই গপগপ করে গিলেছে দর্শক, সেই প্রেমের জোয়ারে ফের একবার অনুরাগীদের ভাসাতে ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসাবে ঘরে আসেন রাকেশ। কিন্তু শারীরিক অসুস্থতার জেরে দু-দিন আগেই বিগ বসের ঘর ছেড়ে সোজা হাসপাতালে ভর্তি হন রাকেশ, এরপর রবিবারের এপিসোডেই সলমন খান জানান শো ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন রাকেশ এবং সেটা সম্পূর্ণ মেডিক্যাল গ্রাউন্ডে। 

এবার জানা যাচ্ছে রাকেশের পর বিগ বসের ঘর ছেড়ে বেরিয়ে যাচ্ছেন শমিতা শেট্টিও! হ্যাঁ, এই খবর চাউর হতেই রীতিমতো হইচই নেটমাধ্যমে। সূত্রের খবর, শারীরিক অসুস্থতার জন্য নাকি প্রেমিকের মতো শমিতাও বিগ বস ছেড়ে বেরিয়ে আসছেন। পরস্পরকে ভালোলাগার কথা জাতীয় টেলিভিশনেই স্বীকার করে নিয়েছেন রাকেশ ও শমিতা। জানা যাচ্ছে, শমিতাকে আগেভাগে না জানিয়ে রাকেশের শো ছাড়বার সিদ্ধান্তে বেজায় চটেছেন শমিতা। সলমনের মুখে সবটা জানবার পর সহ-প্রতিযোগী নেহা ভাসিনকে ক্ষুব্ধ শমিতা বলেন, ‘ওর আসাই উচিত হয়নি, যখনই মুশকিল পরিস্থিতি তৈরি হবে ও পালিয়ে যাবে। অন্তত রুখে দাঁড়িয়ে লড়াই করো। আমি জানতাম ও চলে যাবে, কিছু একটা গণ্ডগোল হচ্ছিল। ও জানত ও চলে যাচ্ছে, কিন্তু আমাকে বলল না’। 

শমিতা শো ছেড়ে বার হওয়ার ব্যাপারে এখনও নিজে কিছু জানাননি, বা চ্যানেল কর্তৃপক্ষের তরফেও কোনও ইঙ্গিত দেওয়া হয়নি। কি্ন্তু শমিতার মা সুনন্দা শেট্টি রবিবার একটি টুইট করেন, সেখানে তিনি সাফ জানান শীঘ্রই ঘরে ফিরছে মেয়ে। 

বিগ বসের ঘরে আফসানার সঙ্গে ঝগড়ার জেরে সংবাদ শিরোনামে থেকেছেন শিল্পার বোন। আফসানা খানও গত সপ্তাহে বিগ বসের ঘর থেকে বিদায় নিয়েছেন। প্যানিক অ্যাটাকের জেরে শো ছাড়তে বাধ্য হন আফসানা। 

রাকেশের বোন শীতল বাপাট অভিনেতার হেলথ আপডেট দিয়েছেন। শীতল জানান, তলপেটে যন্ত্রণার চোটে কাহিল হয়ে বিগ বসের ঘর থেকে বার হন রাকেশ। এখন অনেকটাই সুস্থ তিনি। ভক্তদের ভালোবাসা আর শুভ কামনার জন্য ধন্যবাদ জানিয়েছেন শীতল। 

বায়োস্কোপ খবর

Latest News

T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র অজির ডেপুটি হাইকমিশনারকে বাংলায় আসার অনুমতি দিচ্ছে না কেন্দ্র, দাবি TMC-র চার রাজ্যে ভোটের আগে ধানের ন্যূনতম সহায়ক মূল্য বাড়াল কেন্দ্র! নজরে ডাল-তৈলবীজও উত্তরবঙ্গ যেতে একাধিক স্পেশাল ট্রেন বাড়াল রেল, সারাবছর কলকাতা থেকে মিলবে পরিষেবা বচ্চন পরিবারে ফাটল স্পষ্ট! ছেলের প্রশংসা, বউমা ঐশ্বর্যকে ‘চরম অপমান’ অমিতাভের এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার শনিদেবের আসল নাম কী? কোন নামে ডাকলে তিনি সবচেয়ে খুশি হন? সংকট এড়াতে জেনে রাখুন জোড়া শতরান মন্ধনা-হরমনপ্রীতের, রেকর্ড রানের ইনিংস গড়েও কষ্ট করে জয় ভারতের ‘‌প্রয়োজনে সেবি’‌র বিরুদ্ধে সুপ্রিম কোর্টে যাব’‌, শেয়ার দুর্নীতি নিয়ে সরব গোখলে ৯৫ মিনিটে সমতা! ১০ নম্বর দলকে রুখল ৬৬-তে থাকা আলবানিয়া, খাদের ধারে ক্রোয়েশিয়া

T20 WC 2024

T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.