বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: মিথ্যা নয় বিয়ে! এবার বরের হাত ধরেই বিগ বসের ঘরে রাখি, প্রকাশ্যে আসবেন রীতেশ
রাখির চমক
রাখির চমক

Bigg Boss 15: মিথ্যা নয় বিয়ে! এবার বরের হাত ধরেই বিগ বসের ঘরে রাখি, প্রকাশ্যে আসবেন রীতেশ

  • অবশেষে অপেক্ষা শেষ হচ্ছে। দীর্ঘ দু-বছর পর প্রকাশ্যে আসবেন রাখি সাওয়ান্তের স্বামী, রীতেশ। 

তাঁর বিয়েটা মিথ্যা নয়। সত্যি তাঁর একজন স্বামী রয়েছে- দুনিয়াকে গত দু-বছরেও এই বিষয়টা বুঝিয়ে উঠতে পারেননি রাখি সাওয়ান্ত। বছর দুয়েক আগে সোশ্যাল মিডিয়ায় কনের সাজে একগুচ্ছ ছবি পোস্ট করেছিলেন রাখি, তবে প্রতি ছবি থেকেই বাদ দেওয়া হয়েছে বরকে। রাখি জানিয়েছিলেন তাঁর স্বামী প্রকাশ্যে আসতে চান না। এরপর বিগ বস সিজন ১৪-র মঞ্চে এসে বারবার স্বামীর প্রসঙ্গ তুলেছেন রাখি। কিন্তু আজ পর্যন্ত রাখির স্বামীর নাম ছাড়া আর কিছুই জানে না কেউ। কিন্তু অবশেষে সশরীরে হাজির হচ্ছেন রাখির স্বামী রীতেশ।

বিগ বস সিজন ১৫-র মঞ্চেই ফাঁস হবে রাখির স্বামীর পরিচয়। জল্পনা শোনা যাচ্ছিল আগে থেকেই, আর এবার প্রমো সামনে আনল চ্যানেল কর্তৃপক্ষ।প্রোমো-তে গত সিজনের ফ্ল্যাশব্যক ভেসে উঠে, সেখানে বিগ বসের ঘরে কাঁদতে কাঁদতে রাখিকে বলতে শোনা যায়, ‘আমি চাই আমার স্বামী সবার সামনে আসুক’।  অপর এক অংশে রাখিকে বলতে শোনা গিয়েছিল, ‘আর কত অপেক্ষা করব তোমার জন্য…’। এরপর রাখি বলে উঠেন, ‘অপেক্ষার পর্ব শেষ। কারণ দুনিয়ার সঙ্গে এবার রীতেশের সাক্ষাত্ হবে’। 

আনন্দের জোয়ারে ভেসে সরাসরি স্বামীকে প্রশ্ন করেন রাখি, ‘যাবি তো আমার সঙ্গে বিগ বসের ঘরে?’ উলটো দিক থেকে জবাব আসে, ‘হ্যাঁ, অবশ্যই’। প্রমোতে উলটো দিকে মুখ করে বসে থাকতে দেখা গেল রাখির স্বামীকে। ঝলক দেখা গেলেও রীতেশের মুখ আড়ালেই রাখল টিম বিগ বস। 

এখনও স্পষ্ট নয় অতিথি হিসাবে নাকি ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসাবে বিগ বসের ঘরে ঢুকছেন রাখি। এর আগে বিগ বস সিজন ১ এবং সিজন ১৪-র অংশ থেকেছেন রাখি সাওয়ান্ত। ২০১৯ সালে সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের ঘোষণা সেরেছিলেন রাখি। কনের সাজে নিজের একগুচ্ছ ছবিও পোস্ট করেছিলেন। তবে স্বামীর কোনও ছবি শেয়ার করেননি। রীতেশ সম্পর্কে রাখি শুধু জানান, ব্রিটিশ যুক্তরাজ্যে ব্যবসা রয়েছে স্বামীর। এর বাইরে আজ পর্যন্ত রীতেশকে নিয়ে কোনও তথ্যই জানাননি রাখি। 

বন্ধ করুন