বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 16: আমির খানের কাছে বন্দি থাকা আর বিগ বসে যাওয়া, দুটোই ভয়ানক! বিস্ফোরক ফয়জল
আমির খানের কাছে হওয়া অত্যাচার নিয়ে ফের বিস্ফোরক ফয়জল খান।

Bigg Boss 16: আমির খানের কাছে বন্দি থাকা আর বিগ বসে যাওয়া, দুটোই ভয়ানক! বিস্ফোরক ফয়জল

  • বিগ বসের ঘরের অফার ফিরিয়ে দিলেন আমির খানের ভাই ফয়সল। সঙ্গে দাদার কাছে অত্যাচারিত হওয়া নিয়ে মুখ খুললেন ফের একবার। 

আর সপ্তাহখানেক অপেক্ষা। তারপরেই শুরু হবে বিগ বস। সলমন খানের এই রিয়েলিটি শো বরাবরই জনপ্রিয় দর্শকদের মধ্যে। সঙ্গে অনেক তারকাই আছেন যারা বিগ বসে ঢোকার সুযোগ হাতছাড়া করতে চান না। কারণ এমন অনেকেই আছেন যাদের ভাগ্য বদলে দিয়েছে এই ঘর। তবে খবর বলছে, আমির খানের ভাই ফয়সল খানের কাছে বিগ বসের অফার গিয়েছিল। কিন্তু তিনি তা ফিরিয়ে দেন। 

এই প্রসঙ্গে ফয়সল সংবাদমাধ্যমকে জানান, বিগ বসের ঘরে সবাই একে-অপরের সঙ্গে ঝামেলা করে। তর্ক করে। একজন আরেকজনের উপরে মানসিকভাবে অত্যাচার করে। সঙ্গে আমিরের ভাই জানান তিনি জানেন বন্দিদশার মধ্যে কোনও আনন্দ নেই। তিনি একবার বন্দি থেকেছেন দাদা আমিরের জেলে। দ্বিতীয়বার সেই একই জিনিস সহ্য করার ইচ্ছে তাঁর আর নেই।

ফয়সল আরও জানান, টাকার জন্য তাঁর বন্দি হওয়ার কোনও ইচ্ছেই নেই। ভগবানের ইচ্ছেয় টাকা যথেষ্ট আছে। তিনি মুক্ত থেকেই জীবনের সব মজা নিতে চান। সঙ্গে দাবি করেন, বিগ বসের প্রাক্তন প্রতিযোগীদের মধ্যে বাইরে গিয়ে অনেক কাজ পেয়েছেন এমন কেউই নেই!

একাধিকবার খবরের শিরোনামে এসেছেন আমির খানের ভাই ফয়সল খান। তিনি জানিয়েছিলেন কীভাবে পরিবারের সবাই, দাদা আমির-সহ অত্যাচার চালিয়েছিল তাঁর উপরে। ফয়সলের দাবি ছিল, তাঁকে ঘরবন্দি করে রেখেছিল আমির আর ঘোষণা করে দিয়েছিল তিনি মানসিকভাবে সুস্থ নন। এদিকে তিনি তখন পুরোপুরি ঠিক ছিলেন। ‘মদহোশ’ অভিনেতা আরও জানিয়েছিলেন যে কোনও কাগজে তাঁর সই করার অধিকারও কেড়ে নিয়েছিল আমির। কেড়ে নিয়েছিল ফোন। এমনকী উলটোপালটা ওষুধও খাওয়ানো হত। ২০০০ সালে ‘মেলা’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন আমির আর ফয়সল। ভাইয়ের বিরুদ্ধে এই অভিনেতা অভিযোগ এনেছিলেন বাড়ির বাইরে দারোয়ান রেখে দিয়েছিল আমির, যাতে তিনি পালাতে না পারেন। তাঁর কথায়, মানসিকভাবে সেই সময়টা খুব শক্ত ছিল তাঁর জন্য।

 

বন্ধ করুন