বাংলা নিউজ > বায়োস্কোপ > Adbu Rozik's wife: লম্বা,ফর্সা! ৩ ফুটের আবদু রোজিকের হবু বউকে দেখে হাঁ নেটপাড়া, বাগদান সারলেন ভাইরাল বিগ বস তারকা

Adbu Rozik's wife: লম্বা,ফর্সা! ৩ ফুটের আবদু রোজিকের হবু বউকে দেখে হাঁ নেটপাড়া, বাগদান সারলেন ভাইরাল বিগ বস তারকা

লম্বা,ফর্সা! ৩ ফুটের আবদুর হবু বউকে দেখে হাঁ নেটপাড়া,বাগদান সারলেন বিগ বস তারকা (PTI)

Adbu Rozik's wife: গত ২৪শে এপ্রিল আমিরার সঙ্গে বাগদান সেরে ফলেছেন আবদু। হবু বউয়ের ঝলক প্রকাশ্যে আনলেন বিগ বস ১৬ খ্যাত তারকা। 

আইবুড়ো নাম ঘোচাতে চলেছেন বিগ বস ১৬-র অংশ হয়ে খ্যাতি অর্জন করা বামন তারকা আবদু রোজিক। নিজের মুখে সম্প্রতি সুখবর শেয়ার করেছিলেন কাজাকিস্তানের গায়ক। এবার বাগদান অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন আবদু রোজিক। শুক্রবার ইনস্টাগ্রামে বাগদত্তার এক ঝলকও দিয়েছেন আবদু, যা দেখে হয়রান নেটপাড়া। আরও পড়ুন-বয়স সবে ২০! ৭ জুলাই বিয়ে বিগ বস ১৬-র ৩ ফুট উচ্চতার প্রতিযোগী আবদু রোজিক

বাগদানের ছবি শেয়ার করেছেন আবদু

তাজাকিস্তানের এই বামন গায়ক রীতিমতো ইন্টারনেট সেনসেশন। ভিডিয়ো বার্তায় আবদু জানিয়েছিলেন তিনি তার জীবনের ভালবাসা খুঁজে পেয়েছেন এবং গাঁটছড়া বাঁধতে প্রস্তুত। তাই আর দেরি নয়। ২০ বছর বয়সেই দাম্পত্য জীবন শুরু করতে চলেছেন তিনি। আংটি বদল অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন আবদু। প্রথম ছবিতে আবদুকে আংটি ধরে থাকতে দেখা গেল, নিজের সংস্কৃতি মেনে ঐতিহ্যবাহী পোশাকে দেখা গেছে। তার বাগদত্তা আমিরা সাদা পোশাকে ঝলমলে, বোরখা-হিজাবেই দেখা মিলল তাঁর পরের ছবিতে দেখা যায়,আমিরার আঙুলে আংটি পরিয়ে দিচ্ছেন আবদু। ছবিতেই স্পষ্ট বামন বিগ বস প্রতিযোগির হবু স্ত্রী কিন্তু লম্বা এবং তাঁর গায়ের রং ধবধবে সাদা। 

ছবিগুলি শেয়ার করে আবদু লিখেছেন, "আলহামদুলিল্লাহ ২৪.০৪.২০২৪, চিরন্তনের যাত্রা শুরু'। গত ২৪শে এপ্রিল সংযুক্ত আরব আমিরাতের শারজাতে এনগেজমেন্ট সেরেছেন আবদু, যা স্পষ্ট। 

আবদুর পোস্টে প্রতিক্রিয়া 

এলি আভরাম লেখেন, ‘অভিনন্দন'। এ আর রহমানের মেয়ে খাতিজা রহমান বলেন, ’মোবারক, প্রিয় আবদু।' জানা যাচ্ছে, শারজার মজলিসে বাগদান অনুষ্ঠানের আয়োজিত হয়েছিল। 

আমিরা-আবদুর সম্পর্ক

হবু বউকে নিয়ে এক সাক্ষাৎকার আবদু বলেন, ‘জীবনের অনিশ্চয়তার মাঝেও আমিরাকে আবিষ্কার করা এক অসাধারণ আশীর্বাদ। বাতাস যেন ভালোবাসায় ঝলমল করছে, আর আমার হৃদয় কৃতজ্ঞতায় উপচে পড়ছে। আমিরার উপস্থিতির উষ্ণতা উপভোগ করা আমার কাছে সর্বশক্তিমানের আর্শীবাদ’। 

তিনি আরও বলেন, ‘আল্লাহ আমাকে এমন একজন অসাধারণ জীবনসঙ্গী দিয়েছেন জেনে আমি গভীর তৃপ্তিতে ভরে গেছি। আমিরা আমার জীবনে যে সৌন্দর্য এনেছেন তার জন্য আমি অন্তহীন কৃতজ্ঞ। সে শুধু আমার সঙ্গী নয়; তিনি প্রেম, শক্তি এবং প্রশান্তির মূর্ত প্রতীক। তিনি আমার পাশে থাকায় প্রতিটি মুহূর্ত উদ্দেশ্য ও তাৎপর্যপূর্ণ বলে মনে হয়।’

আবদু কবে বিয়ে করবেন

খালিজ টাইমসের প্রতিবেদন অনুসারে, আবদু, ১৯ বছর বয়সী আমিরাকে বিয়ে করছেন আগামী ৭ই জুলাই। শারজার মেয়ে আমিরা। চলতি বছরের ফেব্রুয়ারিতে দুবাই মলের সিপ্রিয়ানি ডলসিতে আমিরার সঙ্গে তার পরিচয় হয়। মাস কয়েকের প্রেম এবার পূর্ণতা পাচ্ছে। 

বায়োস্কোপ খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.