বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 16: নিমরিতের মানসিক অবসাদ নিয়ে বিদ্রুপের শালিনের, আইনের দ্বারস্থ হওয়ার হুমকি নায়িকার

Bigg Boss 16: নিমরিতের মানসিক অবসাদ নিয়ে বিদ্রুপের শালিনের, আইনের দ্বারস্থ হওয়ার হুমকি নায়িকার

শালিন-নিরমিতের ঝগড়া

Bigg Boss 16: নিমরিতের মানসিক অসুস্থতা নিয়ে কটাক্ষ শালিনের, মেজাজ হারিয়ে পালটা হুমকি ‘ছোটি সর্দারনি’র। 

পান থেকে চুন খসলেই বিগ বসের ঘরে লঙ্কা কাণ্ড বেঁধে যায়। ঝগড়া বাঁধিয়ে টিআরপি আদায়ের চেষ্টা করা হয় শো-তে এমনটাও বলে থাকেন নিন্দকরা। তবে বৃহস্পতিবারের এপিসোডে শালিন ভানোটের সঙ্গে চুলোচুলি বাঁধবে নিমরিত কৌর সিং আলুয়ালিয়ার। যিনি লাইমলাইটে উঠে আসেন কালার্সের ‘ছোটি সর্দারনি’ সিরিয়ালের সুবাদে। 

দিন কয়েক আগে বিগ বসের মঞ্চেই নিজের মানসিক অবসাদের কথা প্রকাশ্যে এনেছিলেন নিমরিত। জানিয়েছিলেন কীভাবে ডিপ্রেশনের শিকার হয়ে পড়েছিলেন তিনি। আর এবার নিরমিতের সেই ডিপ্রেশন নিয়েই কটাক্ষ করে বসেন শালিন। তাতেই মেজাজ হারান নিমরিত। 

নতুন প্রোমোয় দেখা গেল, টিনা স্পষ্টভাবে শালিনকে জানান এই টাস্কে তাঁকে সাহায্য করবেন। বর্তমানে শালিনের সবচেয়ে ঘনিষ্ঠ টিনা, প্রয়োজনে বন্ধুর পাশে দাঁড়ানোর বার্তা দেন তিনি। এই নিয়েই প্রশ্ন তোলেন সাজিদ খান। এরপর নিমরিত চড়াও হন শালিনের উপর। বলেন, ‘এটা মোটেই ঠিক হচ্ছে না ভাই’। এই নিয়ে কথা বাড়াতে আগ্রহী নন শালিন, এই দেখে নিমরিত পালটা বলেন- ‘তোমার সমস্যাটা কোথায়?’ জবাবে অভিনেতা নিমরিতের দিকে ধেয়ে যান এবং বলেন, ‘আমার অনেক সমস্যা, আমার তো মানসিক সমস্যাও আছে.. আমার অনেক সমস্যা’। 

এই কথা শুনেই মেজাজ হারান নিমরিত। চিৎকার করে তাঁকে বলতে শোনা যায়, ‘আমার ডিপ্রেশন নিয়ে ঠাট্টা করবে না! ভালো হল তোমার আসল চেহারাটা সামনে এসে গেল… পরের বার আমার মানসিক অসুস্থতা নিয়ে কটাক্ষ করতে আমি তোমার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেব’। প্রসঙ্গত, আইন নিয়ে পড়াশোনা করেছেন এই টেলি নায়িকা। 

শো-তে নিমরিত আগেই জানিয়েছিলেন, ‘ছোটি সর্দারনি’ শ্যুটিং-এর মাঝেই ডিপ্রেশনের শিকার হন তিনি। এখনও সেই অবসাদ পুরোপুরি কাটিয়ে উঠতে পারেননি। 

বন্ধ করুন