বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 16: জ্যাকলিনের প্রেম থেকে মিটু অভিযোগ! বারবার খবরে আসা সাজিদ খান এবার বিগ বসের ঘরে?
সলমনের শোয়ে সাজিদ খান?

Bigg Boss 16: জ্যাকলিনের প্রেম থেকে মিটু অভিযোগ! বারবার খবরে আসা সাজিদ খান এবার বিগ বসের ঘরে?

  • Sajid Khan: বলিউডের অন্দরে কান পাতলে জোর গুঞ্জন, পরিচালক সাজিদের কাছে ইতিমধ্যে বিগ বসে যোগ দেওয়ার জন্য প্রস্তাব গিয়েছে। সব ঠিক থাকলে নতুন সিজনে অংশ নিতে পারেন সাজিদ খান। 

দেশের সবচেয়ে বড় এবং বিতর্কিত রিয়েলিটি শো ‘বিগ বস’। চলছে কাউন্ট ডাউন পর্ব। আর কয়েক দিন পরে শুরু হবে ‘বিগ বস ১৬’। প্রত্যেক বারের মতো এবারেও সঞ্চালকের আসনে রয়েছেন সলমন খান। কালার্সের এই রিয়ালিটি শো ঘিরে দর্শকের মধ্যে এক অন্য রকম উত্তেজনা কাজ করে। প্রতিযোীর তালিকায় কারা কারা রয়েছেন? শো শুরুর আগের দিনই সেই তথ্য ফাঁস করা হয় চ্যানেলের তরফে। 

প্রতি সিজনে বিগ বসের বাড়িতে আবাসিকের তালিকায় থাকে চমক। তবে কার কার কাছে বিগ বসের অফার আসে? সেই খবর আগে থেকেই ইন্ডাস্ট্রির হাওয়ায় ভাসে। শোতে অংশগ্রহণকারী সম্ভাব্য প্রতিযোগীদের মধ্যে রয়েছে দিব্যাঙ্কা ত্রিপাঠী, জন্নত জুবের, কৌতুক শিল্পী মুনওয়ার ফারুকি, করণ পটেল, ফয়জল খানের নাম। যদিও এ বিষয়ে এখনও আনুষ্ঠানিক কোনও তথ্য পাওয়া যায়নি। আরও পড়ুন: কেবিসির সেটে কেন হারেম প্যান্ট পরেছিলেন অমিতাভ! ফাঁস করলেন সেই গল্প

এখানেই শেষ নয়। রয়েছে আরও চমক। সব ঠিক থাকলে নতুন সিজনে অংশ নিতে পারেন সাজিদ খান। বলিউডের অন্দরে কান পাতলে জোর গুঞ্জন, পরিচালক সাজিদের কাছে ইতিমধ্যে বিগ বসে যোগ দেওয়ার জন্য প্রস্তাব গিয়েছে। তবে তিনি কী বলেছেন এখনও জানা যায়নি। আরও পড়ুন: 'হ্যালো, রিমেম্বার মি'-এ ছকভাঙা প্রেমের গল্প পায়েল-ইশার! কবে আসছে ‘ইন্দু ২’?

একসময় যৌন হেনস্থার অভিযোগ উঠেছিল পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে। শার্লিন চোপড়া, রেচেল হোয়াইটের মতো অভিনেত্রীরাও সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন। একাধিক অভিযোগের হেরে সাসপেন্ড করা হয়েছিল তাঁকে। 

অন্যদিকে, অতীতে জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে সম্পর্ক ছিলেন তিনি। কিন্তু পরিচালকের অতিরিক্ত অধিকারবোধে বিরক্ত হয়েই নাকি তাঁর সঙ্গে সম্পর্ক ভেঙে দেন অভিনেত্রী। জ্যাকলিন এখন সুকেশ চন্দ্রশেখরের জন্য় প্রতিদিন সিবিআইয়ের জেরার মুখে। ফলে বিতর্কিত অতীত রয়েছে সাজিদের। তাই বিগ বসে তাঁর যোগদান নিয়ে অন্য রকম উন্মাদনা কাজ করছে দর্শকমহলে। 

বন্ধ করুন