বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 16 Update: পাল্টে যাচ্ছে বিগ বস ১৬-র সময়? ভাইজান কী ঘোষণা করলেন এই শো নিয়ে

Bigg Boss 16 Update: পাল্টে যাচ্ছে বিগ বস ১৬-র সময়? ভাইজান কী ঘোষণা করলেন এই শো নিয়ে

পাল্টে যাচ্ছে বিগ বস ১৬-র সময় জানালেন সলমন

Bigg Boss 16 Update: বিগ বস ১৬-র সময় পাল্টে যাচ্ছে? এবার থেকে কবে আর কখন দেখা যাবে এই শো? সলমন খান কী ঘোষণা করলেন দেখুন।

বিগ বস ১৬ শুরু হয়েছে এক মাসেরও বেশি কেটে গিয়েছে। ইতিমধ্যেই প্রতিযোগীদের মধ্যে ঝগড়া, খেলা, আড্ডা- সবটা মিলিয়েই শো জমে উঠেছে। টেলিভিশনের এই জনপ্রিয় রিয়েলিটি শো নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার পারদ চড়ছে। সঙ্গে আছে সপ্তাহের শেষে ভাইজানকে ছোটপর্দায় দেখার সুযোগ। কখনও সখনও তাঁকে এবার প্রতিযোগীদের ধমকে দিতেও দেখা যাচ্ছে। ফলে সবটা মিলিয়েই এখন বিগ বস হাউজ দারুন জমজমাট। কিন্তু তার মাঝেই এল এক নতুন খবর।

পাল্টে যাচ্ছে বিগ বস ১৬-র শো টাইম। এখন থেকে নতুন টাইম স্লটে দেখা যাবে এই শো। শুধু সময় নয়, পাল্টে যাচ্ছে সম্প্রচারের দিনও। কবে আর কখন এই শো দেখা যাবে সেটা সলমন খান জানালেন নিজেই।

বিগ বস ১৬ যবে থেকে শুরু হয়েছে তবে থেকে এই রিয়েলিটি শো সোম থেকে শুক্রবার পর্যন্ত রাত ১০টা থেকে দেখা যেত। আর ‘উইকএন্ড কা ভার’ এর বিশেষ পর্ব দুটি রাত সাড়ে ৯টা থেকে দেখা যেত। এখন থেকে এই বিশেষ পর্ব শনিবার আর রবিবার করে দেখা যাবে রাত ৯টা নাগাদ। বাকি অন্যদিন যেমন আর যখন এই শো দেখা যায়, তখনই সেটা দেখা যাবে। এমনটাই জানালেন সলমন খান। তাঁর কথায়, 'উইকএন্ডের অপেক্ষা করে থাকেন দর্শকরা। এবার থেকে আর রাত সাড়ে নয়টায় নয়, আধ ঘণ্টা আগে শুরু হবে উইকএন্ড কা ভার। শুক্রবার এবং শনিবারের বদলে এবার শনিবার এবং রবিবার সম্প্রচারিত হবে এই বিশেষ পর্বটি। বাকি পর্বের সময় এক থাকবে।'

ফলে ভাইজানের কথা থেকে এটা স্পষ্ট যে এখন থেকে উইকএন্ড কা ভার পর্ব দেখার জন্য আরও একদিন অপেক্ষা করতে হলেও সময় এগিয়ে এল। এখন থেকে নতুন সময়েই এই শো থেকে দেখা যাবে কালার্স টিভিতে।

বন্ধ করুন