বাংলা নিউজ > বায়োস্কোপ > MC Stan on Bigg Boss 16 winning: ‘ভেবেছি সলমন স্যার মজা করছে’, বিগ বস জেতার কথা বিশ্বাসই হয়নি এমসি স্ট্যানের

MC Stan on Bigg Boss 16 winning: ‘ভেবেছি সলমন স্যার মজা করছে’, বিগ বস জেতার কথা বিশ্বাসই হয়নি এমসি স্ট্যানের

‘বিগ বস ১৬’ বিজয়ী এমসি স্ট্যান (PTI)

Bigg Boss 16: সলমন খান নাম ঘোষণার পর র‌্যাপার এমসি স্ট্যান নাকি বিশ্বাসই করতে পারছিলেন না তিনি সিজনের বিজয়ী। রবিবার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। ১৭ জন প্রতিযোগীকে নিয়ে এবারের বিগ বস সিজন ১৬ শুরু হয়েছিল। সকলকে পিছনে ফেলে গ্র্যান্ড ফিনালেতে সেরা ৫ পৌঁছান। সেরার শিরোপা উঠেছে এমসি স্ট্যানের মাথায়-

বিগ বস ১৬ এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয় ১২ ফেব্রুয়ারি। সাড়ে চার মাসের ধুন্ধুমার লড়াইয়ের পর বিগ বস সেরার শিরোপা উঠল এমসি স্ট্যানের মাথায়। শো-এর হোস্ট সলমন খান ট্রফি তুলে দেন র‌্যাপার এমসি স্ট্যান ওরফে আলতাফ শেখের হাতে। নাম ঘোষণার পর র‌্যাপার এমসি স্ট্যান নাকি বিশ্বাসই করতে পারছিলেন না তিনি সিজনের বিজয়ী।

১৭ জন প্রতিযোগীকে নিয়ে এবারের বিগ বস সিজন ১৬ শুরু হয়েছিল। সকলকে পিছনে ফেলে গ্র্যান্ড ফিনালেতে সেরা ৫ পৌঁছান। রবিবার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। এদিন সঞ্চালনার দায়িত্বে সলমন ছাড়াও ছিলেন ভারতী সিং এবং কৃষ্ণা অভিষেক। দ্বিতীয় স্থানে রইলেন শিব ঠাকরে, এবং তৃতীয় স্থানে রইলেন প্রিয়াঙ্কা চাহার চৌধুরি। শুধু ট্রফি নয়, প্রায় ৩১ লাখ ৮০ হাজার টাকা নগদ পুরস্কার ঘরে নিয়ে গেলেন এই র‌্যাপার। এ ছাড়াও পেয়েছেন একটি গাড়ি। আরও পড়ুন: কৃতি, ভূমি, অনন্যাদের সঙ্গে চুটিয়ে সেলফি, গ্রুপ ছবি সিদ্ধার্থ-কিয়ারার, দেখুন

এই র‌্যাপার ইটাইমসকে একটি সাক্ষাত্কারে বলেছেন, ‘আমি বুঝতে উঠতে পারছিলাম না সলমন স্যার (সলমন খান) রসিকতা করছেন নাকি আমি সত্যিই জিতেছি। এমনকি তিনি আমার নাম ঘোষণা করার পরেও, আমি তখনও ভাবছিলাম এটা সত্যি কিনা। কিন্তু যখন তিনি আমাকে জড়িয়ে ধরেন তখনও আমি গলে যাই। আশ্চর্যজনক অনুভূতি ছিল এবং আমার পক্ষে ভাষায় বর্ণনা করা অসম্ভব’। 

প্রথম থেকেই প্রাণ দিয়ে খেলেছেন হায়দরাবাদের এই র‌্যাপার। কখনও বিতর্কিত মন্তব্য করেছেন, কখনও আবার বেরিয়ে যেতে চেয়েছেন বিগ বসের ঘর থেকে। তিনি আরও যোগ করেছেন, ‘আমি মনে করি, অনুষ্ঠানটি যেসব ভক্তরা এবং দর্শকেরা আমাকে দেখেছেন তাঁদের কারণেই আমি ট্রফি জিতেছি। জনগণের ভালোবাসা ও ভোট না পেলে আমি বিজয়ী হতে পারতাম না’।

রিয়্যালিটি শোয়ে বিজয়ী হওয়া সম্পর্কে কথা বলতে গিয়ে এমসি স্ট্যান একটি প্রেস বিবৃতিতে বলেছিলেন, ‘অবিশ্বাস্য এবং অবিশ্বাস্য জয়ের জন্য আমার উত্সাহী ভক্তদের ধন্যবাদ জানাতে চাই। যখন আমি বাড়িতে প্রবেশ করি, তখন নিজেকে অযোগ্য বোধ করতাম। কারণ আমি জানতাম না কীভাবে খেলতে হয় এবং অন্য সবাই জানত তারা কী করছে’।

তিনি যোগ করেছেন, ‘অনেক দেরিতে খেলাটা বুঝেছি। তবে কোনও অনুশোচনা নেই। কোনও শোয়ে নিজেকে কীভাবে পরিচালনা করতে হবে তাতে কোনও পার্থক্য হয়নি’। বাদশা, রাফতার, ডিভাইন, ইক্কা, করণ আউজলা, এমিওয়ে বান্তাই, সিদে মাউতের মতো র‌্যাপাররা রবিবার সম্প্রচারিত শেষ পর্বে ভিডিয়োত বার্তা দিয়ে গায়ক-সংগীতশিল্পীকে সমর্থন জানিয়েছেন।

বায়োস্কোপ খবর

Latest News

শ্লীলতাহানি কাণ্ডে জাল গোটাচ্ছে পুলিশ? সমন এড়ানো রাজভবনের ৩ কর্মীকে ফের তলব ভেতরটা একেবারে ঘুটঘুটে অন্ধকার…ধীরে সুস্থে ভোট দিন, বিশেষ অনুরোধ রচনার নেটফ্লিক্সে সম্প্রচারিত ৮ সবচেয়ে আন্ডাররেটেড ভারতীয় ওয়েবসিরিজ, যা মন জয় করার মতো রীতিমত চেন স্মোকার ছিলেন শাহরুখ! প্রদীপ বললেন, 'একটা সিগারেট দিয়ে আরেকটা ধরাত' বিজেপির গয়েশপুর নেতাকে বেধড়ক মারধরের অভিযোগ, রিপোর্ট তলব নির্বাচন কমিশনের কার্তিক মহারাজ নন, রেজিনগরে দাঙ্গা করিয়েছেন মমতা, একযোগে দাবি কংগ্রেস ও বিজেপির ‘চরম ব্যর্থ’ কমিশন, ভর্ৎসনা HC-র, TMC-কে নিয়ে অপমানজনক অ্যাড দিয়ে কানমলা খেল BJP ১৬ বছর পর IPL-এ অভিষেক, CSK ম্যাচে RCB-র নায়ক বলছেন,'দল না পেয়ে কেঁদে ফেলেছিলাম' দেড় ঘণ্টা ছিল না কারেন্ট, বাগদায় ভোটগ্রহণ পর্বের মাঝে উঠে এল কোন ছবি? মঞ্চে বনগাঁর অরুণিতাকে প্রপোজ ভক্তের! মজার ছলে তারপর যা করল পবনদীপ, দেখুন ভিডিয়ো

Latest IPL News

১৬ বছর পর IPL-এ অভিষেক, CSK ম্যাচে RCB-র নায়ক বলছেন,'দল না পেয়ে কেঁদে ফেলেছিলাম' SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.