বাংলা নিউজ > বায়োস্কোপ > ফেব্রুয়ারিতে বিয়ে করিশ্মার, প্রেমিক বরুণের সাথে বিয়ের অন্দরের তথ্য আপনাদের জন্য
বিয়ে করিশ্মার
বিয়ে করিশ্মার

ফেব্রুয়ারিতে বিয়ে করিশ্মার, প্রেমিক বরুণের সাথে বিয়ের অন্দরের তথ্য আপনাদের জন্য

  • যদিও প্রেম থেকে বিয়ে কোনওটা নিয়েই এখনও মুখ খোলেননি ‘বিগ বস’-খ্যাত এই অভিনেত্রী!

নভেম্বরেই করিশ্মা তান্নার এনগেজমেন্টের খবর সামনে এসেছিল। যদিও এই নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেত্রী, তবে সোশ্যাল মিডিয়ায় করিশ্মার বন্ধুরা সেই সময় তাকে শুভেচ্ছা জানিয়েছিলেন। রিয়েল এস্টেট বিজনেসম্যান বরুণ বঙ্গেরার সাথেই গাঁটছড়া বাঁধবেন অভিনেত্রী ৫ ফেব্রুয়ারি। আর সেই বিয়ের কিছু অন্দরের খবর আমরা নিয়ে এসেছি আপনাদের জন্য। 

করিশ্মার ঘনিষ্ঠ এক বান্ধবী সংবাদমাধ্যমকে জানিয়েছেন গুজরাটি আর সাউথ ইন্ডিয়ান দুই রীতি মেনেই হবে বিয়ে। বিয়ের আগেরদিন অর্থাৎ ৪ ফেব্রুয়ারি হবে মেহেন্দি আর সংগীত। আর তারপরের দিন সকালে হলদি ও বিকেলে বিয়ে। করিশ্মা নিজে গুজরাতি, কিন্তু বরুণের পরিবার ম্যাঙ্গালোরের বাসিন্দা। তাই দুই পরিবারের নিয়ম মেনেই হবে বিয়ে।

করিশ্মা আর বরুণ।
করিশ্মা আর বরুণ।

কিছুদিন ধরেই বিয়ের পোশাক নিয়ে পরিকল্পনা করছেন অভিনেত্রী। শ্বশুরবাড়ির লোককে সারপ্রাইজ দিতে তিনি করেছেন বিশেষ পরিকল্পনা। বিদাইয়ের জন্য বেছেছেন গোলাপি কাঞ্জিভরম। সঙ্গে সাউথ ইন্ডিয়ান স্টাইলের গয়না। এই সাজেই তিনি ঢুকবেন বরুণের বাড়িতে। 

জাঁকজমক করে বিয়ের পরিকল্পনাই করা হয়েছিল। তবে কোভিড পরস্থিতির কথা মাথায় রেখে অতিথি তালিকায় রাশ টানা হয়েছে। যদিও তাতে করে বিয়ের প্রস্তুতিতে কোনও খামতি নেই! বিশেষ এই দিনটা স্মরণীয় করে রাখতে চান বরুণ আর করিশ্মা দু'জনেই!

কয়েক বছর ধরে একে-অপরকে চেনেনে করিশ্মা আর বরুণ। এক কমন ফ্রেন্ডের মাধ্যমে আলাপ। সেখান থেকে বন্ধুত্ব, তারপর প্রেমে হাবুডুবু। বেশ কিছু ভ্যাকেশনেও অভিনেত্রী প্রেমিকার সঙ্গী হয়েছেন এই ব্যবসায়ী প্রেমিক বলেই খবর!

বন্ধ করুন